অক্ষয় ফেল, দেওয়াল ভেঙ্গে ট্রেনের আগে পাইপাই করে ছুটছে ধোনি

অক্ষয় ফেল, দেওয়াল ভেঙ্গে ট্রেনের আগে পাইপাই করে ছুটছে ধোনি

নিজস্ব প্রতিবেদন : সিনেমা অক্ষয় কুমার থেকে শুরু করে অজয় দেবগনের মতো হিরোরা এমন স্টান্ট দেখিয়ে থাকেন। যে সকল স্টান্টে তাদের দেখা যায়, কখনো দেওয়াল ভেঙ্গে শত্রুর উপর ঝাঁপিয়ে পড়ছেন, আবার কখনো আকাশ থেকে শত্রুকে নিশানা করছেন। এবার সেই রকমই স্টান্ট দেখা গেল ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মধ্যে।

যেখানে দেখা যায় একের পর এক দেওয়াল ভেঙ্গে একটি ট্রেনের সামনে পাইপাই করে ছুটছেন তিনি। তবে সেই ট্রেন হাজার চেষ্টা করলেও ধোনিকে টেক্কা দিতে পারেনি, বরং শেষ পর্যন্ত নিজেই গুড়িয়ে যায়। তবে এটি কোন বলিউড অথবা হলিউড সিনেমার অংশ নয়। এটি হলো একটি বিজ্ঞাপনের অংশ। সেই বিজ্ঞাপন নিয়েই এখন মজেছেন ধোনি অনুরাগীরা।

ধোনির এই বিজ্ঞাপনটি হলো বেঙ্গালুরুর একটি শিক্ষা প্রতিষ্ঠানের। ওই শিক্ষা প্রতিষ্ঠানের নাম আনঅ্যাকাডেমি। এই শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় বর্তমানে অন্যতম সেনসেশন হয়ে উঠেছে। যেখানে ধোনিকে দুরন্ত অ্যাকশন সিকোয়েন্স করতে দেখা গিয়েছে।

দীর্ঘদিন ধরে ক্রিকেট ময়দানে প্রিয় ক্রিকেটারকে অনুরাগীরা দেখতে না পেয়ে নতুন ধরনের এই বিজ্ঞাপনের ভিডিও ভাইরাল হতেই ধোনিকে নতুনরূপে দেখে মুগ্ধ হয়েছেন তারা। শুধু অনুরাগীরা এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন এমনটা নয়, এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছে ক্রিকেট দুনিয়া থেকে ফিল্মি দুনিয়াও। অনেকে আবার ২২ গজের অন্যতম সেরা অধিনায়ককে নতুন ভূমিকায় দেখে চোখ কপালে তুলছেন।

ওই শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার সময় লেখা হয়েছে, “লক্ষ্যের দিকে তাকান এবং প্রতিটি বাধা ভেঙে ফেলার সংকল্প রাখুন। এটাই একজনকে চ্যাম্পিয়ন করে! আন্তর্জাতিক শিক্ষা দিবস উপলক্ষে, সব সময় জেনে রাখবেন যে কঠিন সময়ে, আপনাকে অবশ্যই ৭ নম্বর পাঠটি মনে রাখতে হবে।”

আরো পড়ুন