অনুব্রতর পাশে বসেই মিমিক্রি সাজিদের, খিলখিল করে হাসলেন কেষ্ট দা

অনুব্রতর পাশে বসেই মিমিক্রি সাজিদের, খিলখিল করে হাসলেন কেষ্ট দা

নিজস্ব প্রতিবেদন : অনুব্রত মন্ডলের বিভিন্ন ডায়লগ-এর মিমিক্রি করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সাজিদ খানকে এখন চেনেন না এমন কেউ নেই। দিন কয়েক আগেই আমরা যখন সাজিদ খানের সঙ্গে সাক্ষাৎ করেছিলাম, সেই সময় সাজিদ জানিয়েছিলেন, তার স্বপ্ন রয়েছে সরাসরি অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করা এবং তার পাশে বসে অভিনয় করার। অবশেষে সাজিদের সেই স্বপ্ন পূরণ হলো রবিবার।

রবিবার সাজিদ খানকে ডেকে পাঠানো হয় বোলপুরের তৃণমূল দলীয় কার্যালয়ে। সাজিদ খান সেই সুযোগ হাতছাড়া করেননি। তিনি বিকাল বেলায় চলে যান সরাসরি বোলপুরের ওই দলীয় কার্যালয়ে, আর তারপরেই শুরু হয় তার কর্মকাণ্ড। খোদ বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে পাশে বসিয়ে তারই বিভিন্ন জনপ্রিয় ডায়লগ অভিনয় করে দেখান।

এই অভিনয় করে দেখানোর সময় সাজিদকে কখনো অনুব্রত মণ্ডলের একেবারে পাশে বসে অভিনয় করতে লক্ষ্য করা যায়, আবার কখনও লক্ষ্য করা যায় সাজিদ বসে রয়েছেন অনুব্রত মণ্ডলের সামনে একটি চেয়ারে। নিজের ডায়লগ অন্যের দ্বারা অভিনয় হতে দেখে খিলখিল করে হাসতে দেখা যায় অনুব্রত মণ্ডলকে। এতদিন পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় সাজিদের অভিনয় লক্ষ্য করা গেলেও এই প্রথম অনুব্রত মণ্ডলের পাশে বসে অভিনয় করতে দেখা গেল।

সাজিদ আগেই জানিয়েছিলেন, তার স্বপ্ন রয়েছে অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করা এবং তার সঙ্গে অভিনয় করার। রবিবার সেই স্বপ্ন পূরণ হওয়ার পর তিনি জানান, “অভূতপূর্ব। এইভাবে আমার স্বপ্ন পূরণ হবে ভাবতে পারিনি। খুব ভালো লাগছে। এইরকম ভাবে অনুপ্রেরণা পেলে আগামী দিনে আরও ভাল ভাল কাজ করে দেখাবো”

সাজিদ খান হলেন বীরভূমের বোলপুর মহকুমার অন্তর্গত কাশিপুরের বাসিন্দা। সাজিদ বোলপুর হাই স্কুল থেকে পড়াশোনা করার পর সিউড়ি বিদ্যাসাগর কলেজে গণিতে অনার্স নিয়ে পড়াশোনা করেছেন। তারপর এখন চাকরির প্রস্তুতি নেওয়ার পাশাপাশি বিভিন্ন কাজ করছেন। তিনি ইতিমধ্যে টালিগঞ্জেও কাজ করেছেন। এরপর হঠাৎ অনুব্রত মণ্ডলের মিমিক্রি তৈরি করার শখ হয় তার। সাহস করে সেই কাজ করার পর থেকেই সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন হয়ে ওঠেন তিনি।

আরো পড়ুন