অনুব্রত মণ্ডলকে ‘বিনোদন নেতা’ বললেন জিতেন্দ্র তেওয়ারি, পাল্টা ‘মোষ’ কটাক্ষ অনুব্রতর

অনুব্রত মণ্ডলকে ‘বিনোদন নেতা’ বললেন জিতেন্দ্র তেওয়ারি, পাল্টা ‘মোষ’ কটাক্ষ অনুব্রতর

নিজস্ব প্রতিবেদন : বিজেপির বীরভূম সাংগঠনিক জেলার জেলা কমিটির সদস্যদের নাম ঘোষণা করার পরিপ্রেক্ষিতে বুধবার বীরভূমে আসেন জিতেন্দ্র তেওয়ারি। সেখানে কমিটির সদস্যদের নাম ঘোষণা হওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হলে স্বাভাবিকভাবেই অনুব্রত মণ্ডলের প্রসঙ্গ ওঠে।

জিতেন্দ্র তেওয়ারির সামনে অনুব্রত মণ্ডলের প্রসঙ্গ উঠতেই তাকে একের পর এক কটাক্ষ করতে দেখা যায়। পাশাপাশি বিজেপির কাছে আগামী দিনের নির্বাচন কোনো চ্যালেঞ্জ নয় বলেও জানান জিতেন্দ্র তিওয়ারি। অন্যদিকে জিতেন্দ্র তেওয়ারির এই সকল কটাক্ষের পাল্টা দিয়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

জিতেন্দ্র তিওয়ারি অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করে বলেন ‘বিনোদন নেতা’। তিনি বলেন, “দেখুন এখানে যিনি তৃণমূলের নেতৃত্বে আছেন তিনি রাজনৈতিক বিনোদন ছাড়া অন্য কোন কাজে লাগে না। তৃণমূল কংগ্রেসও জানে ওনার কোন ফেস ভ্যালু নেয়। তাইতো বারবার যখন নির্বাচন হয় তখন উনাকে প্রার্থী করে না। তখন কোন তারকাকে প্রার্থী করতে হয় এখানে। উনি রাজনৈতিক বিনোদনের কাজে লাগেন।”

এর পাশাপাশি তিনি বলেন, “অনেক সময় আমরা রাজনৈতিক কাজে চাপে থাকি তো, সে সময় বিকালে বাড়ি ফেরার পর যখন টিভিতে হাসিঠাট্টার কিছু শোনার ইচ্ছা হয় তখন অনুব্রত মণ্ডলের কথা আমরা শুনি। ন্যাচারালি আমরাও অনুব্রত মণ্ডলকে খুব সিরিয়াসলি নিই না, তৃণমূল কংগ্রেসও নেয় না। উনার কোনো রাজনৈতিক করিশমা নেই। উনার যদি এতই ফেসভ্যালু রয়েছে, তাহলে উনাকে কেন ক্যান্ডিডেট করা হয় না? কেন বাইরে থেকে তারকাকে আনতে হয়?”

বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির এহেন মন্তব্যের পরিপ্রেক্ষিতে অনুব্রত মণ্ডল তাকে ‘মোষ’ বলে কটাক্ষ করেছেন। অনুব্রত মণ্ডল জানান, “জিতেন্দ্র তিওয়ারি একটা মোষ। ওতো মোষ। মোষের সম্বন্ধে কি আর বলবো!”

এর পাশাপাশি অনুব্রত মণ্ডল এই প্রসঙ্গে ফের একবার বলেন, “ও কি বলছে দেখে লাভ নাই। ওকে আমি হারিয়ে এসেছি। পাণ্ডবেশ্বরে হারিয়ে এসেছি। ও জাস্ট একটা মোষ। মোষ ছাড়া কিছু নয়।”

আরো পড়ুন