অনুব্রত মণ্ডলের মহাযজ্ঞ অনুষ্ঠিত হবে তারাপীঠে

অনুব্রত মণ্ডলের মহাযজ্ঞ অনুষ্ঠিত হবে তারাপীঠে

রাজ্যে যেকোনো ধরনের ভোট আসা মানেই বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে ঘিরে তৈরি হয় আলাদা উৎসাহ উন্মাদনা। কারণ ভোটের সময় এই নেতাকে নানান ধরনের নিদান লক্ষ্য করা যায়। ঠিক তেমনই আবার তাকে লক্ষ্য করা যায় বিভিন্ন জায়গায় মহাযজ্ঞের আয়োজন করতে। কখনো কঙ্কালীতলা, কখনো নলাটেশ্বরী, আবার কখনো তারাপীঠ। ঠিক তেমনই আগামী বৃহস্পতিবার অনুব্রত মণ্ডলের একটি মহাযজ্ঞ আয়োজিত হতে চলেছে তারাপীঠে।

তারাপীঠের তারা মায়ের বার হিসেবে ধরা হয়ে থাকে বৃহস্পতিবার। এরই পরিপ্রেক্ষিতে ওই দিন এই মহা যজ্ঞের আয়োজন করা হয়েছে বলে জানা যাচ্ছে। বৃহস্পতিবার সকাল থেকে তারাপীঠ মন্দির চত্বরে শুরু হবে মহাযজ্ঞ এবং চলবে রাত্রি পর্যন্ত। মহাযজ্ঞের পাশাপাশি ভোগ নিবেদন এবং দরিদ্র নারায়ন সেবার আয়োজন থাকবে।

সেদিনের এই মহাযজ্ঞকে কেন্দ্র করে ইতিমধ্যেই প্রস্তুতি তৈরি হয়ে গিয়েছে তারাপীঠ মন্দির চত্বরে। তৈরি করা হচ্ছে বিশাল আকৃতির একটি যজ্ঞস্থল। তৈরি করা হচ্ছে বিশাল প্যান্ডেল। তারাপীঠ মন্দির কমিটির সভাপতি তারাময় মুখোপাধ্যায় জানিয়েছেন, বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের এই মহাযজ্ঞের জন্য তারাপীঠ মন্দির কমিটির তরফ থেকে সমস্ত রকম সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হচ্ছে।

আরো পড়ুন