অনুব্রতর নিরাপত্তা রক্ষীর বোলপুরের ফ্ল্যাটে তল্লাশি সিবিআইয়ের

অনুব্রতর নিরাপত্তা রক্ষীর বোলপুরের ফ্ল্যাটে তল্লাশি সিবিআইয়ের

 

বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সেহেগাল হোসেনের বোলপুরের ফ্ল্যাটে বুধবার সকালে সিবিআইয়ের একটি তদন্তকারী দল হানা দেয়। দুপুর পর্যন্ত হোসেনের বাড়িতে তল্লাশি চলেছে।  স্থানীয় সূত্রে জানা গেছে, হোসেন দীর্ঘদিন ধরে অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর কাজ করছেন। তাঁর বাড়ি ডোমকল পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের রবীন্দ্র মোড়ের কাছে। বুধবার সকালে হঠাৎই সিবিআই গোয়েন্দারা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে হোসেনের বোলপুরের ফ্ল্যাট ঘিরে ফেলে তল্লাশি শুরু করে। দুপুর পর্যন্ত সেই তল্লাশি শেষ হয়নি।

সিবিআই অফিসাররা বোলপুর পৌঁছতেই গোটা এলাকাতে পুলিশি প্রহরা বসানো হয়। তবে এই মুহূর্তে বাড়িতে কারা রয়েছেন, সেহগাল হোসেন খোদ বাড়িতে রয়েছেন কিনা তা জানা যায়নি।

প্রসঙ্গত ঈদের ঠিক আগে অনুব্রত মণ্ডলের অত্যন্ত আস্থাভাজন এই দেহরক্ষীর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। সেই ঘটনায় হোসেনের এক মেয়ে মারা যান। পরে তার গাড়ি থেকে কয়েক লক্ষ টাকা উদ্ধার হয়েছিল বলে জানা যায়। ইতিমধ্যেই গরু পাচারের মামলায় অনুব্রত মণ্ডলকে সিবিআই জিজ্ঞাসাবাদ করেছে। ওই একই মামলাতে অনুব্রতর অত্যন্ত আস্থাভাজন এই দেহরক্ষীর নামও সিবিআই-এর জিজ্ঞাসাবাদের তালিকায় ছিল। সেই মত গত কয়েকদিন আগে তাকে নিজাম প্যালেসে ডেকে পাঠায় সিবিআই। সেদিন তার জবাবে অসংগতি মেলায় সেখানেই গ্রেফতার করা হয়।

সেহেগাল হোসেনের বাড়ি মুর্শিদাবাদের ডোমকল সহ বিভিন্ন জায়গায় যেমন তার প্রচুর জমিজমা ও কোটি কোটি টাকার সম্পত্তি রয়েছে ঠিক তেমনি বোলপুরে রয়েছে তার একটি ফ্ল্যাট। সেই ফ্লাটে হানা দিল সিবিআই। মনে করা হচ্ছে এখান থেকে বেশকিছু নথি সিবিআইয়ের হাতে আসতে পারে, তার জন্য একেবারে চিরুনী তল্লাশী চালাচ্ছে ।

আরো পড়ুন