‘অপমানিত হয়েছেন’, কেঁদে কেঁদে আর সিনেমা করবেন না জানালেন হিরো আলম

‘অপমানিত হয়েছেন’, কেঁদে কেঁদে আর সিনেমা করবেন না জানালেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদন : বর্তমান সময় এখন স্মার্টফোন, ইন্টারনেট এবং সোশ্যাল মিডিয়ার সময়। সোশ্যাল মিডিয়ার এই যুগে যে সকল ব্যক্তিত্বরা চর্চার অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে রয়েছেন তাদের মধ্যে বাংলাদেশের হিরো আলম একজন। তবে সম্প্রতি তিনি কাজের ক্ষেত্রে অপমানিত হয়েছেন, এমনই অভিযোগ করে কাজ না করার ঘোষণা করলেন। এই ঘোষণা করার সময় তাকে কান্নাকাটিও করতে লক্ষ্য করা যায়।

হিরো আলম সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত নিজের ক্রেজ বাড়ানোর সঙ্গে সঙ্গে তিনি পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া স্টার হিসাবে। সোশ্যাল মিডিয়ায় তিনি যায় করুন না কেন, সবকিছু নজর কাড়ে দর্শকদের। সে হোক না বেসুরো গান অথবা সিনেমা। বিনোদনের জন্য এই সকল বেসুরো কোনরকম মাথাব্যথার কারণ হয় না। বরং তার বেসুরো গান বা সিনেমাতেই মজে থাকেন দর্শকরা।

হিরো আলমের এই বেসুরো গান অথবা সিনেমা নিয়ে নেট দুনিয়ায় কম মশকরা হয় না। তবে এই সকল সব মশকরা যে তিনি সমান ভাবে নেন না তা বুঝিয়ে দিয়েছেন। সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও আপলোড করে তিনি জানিয়ে দেন, তিনি সিনেমা জগৎ থেকে একেবারে সন্ন্যাস নিতে চলেছেন। আর কোনদিন তিনি সিনেমা নির্মাণ করবেন না বলে জানিয়েছেন।

এই সিদ্ধান্ত নেওয়ার কারণ হিসেবে তিনি অভিযোগ করেছেন, “আমি আর এফডিসিতে যাব না। ওখানে গিয়ে বার বার অপমানিত হচ্ছি। আমার সঙ্গে ফিল্ম ইন্ডাস্ট্রির এমন আচরণ আর মেনে নিতে পারছি না। আমি পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছি। তবে আর করব না। আমাকে ওরা অত্যাচার, অপমান করে চলেছে।” শুধু তাই নয় এর পাশাপাশি তাকে বাঁদর বলে অপমানিত করা হয়েছে বলেও তার অভিযোগ।

<iframe src=”https://www.facebook.com/plugins/video.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FHeroAlomBdOfficialPage%2Fvideos%2F1352227521869938%2F&show_text=0&width=267″ width=”267″ height=”476″ style=”border:none;overflow:hidden” scrolling=”no” frameborder=”0″ allowfullscreen=”true” allow=”autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share” allowFullScreen=”true”></iframe>

২০২২ সালে হিরো আলমের তিনটি সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। তিনি মোট পাঁচটি প্রজেক্ট নিয়ে কাজ করছেন। তবে সেই সকল কাজ কবে সম্পূর্ণ হবে এবং রিলিজ হবে তার সম্পর্কে তিনি খোলসা করে কিছু জানাননি। অন্যদিকে তিনি জানিয়েছেন, যথারীতি সোশ্যাল মিডিয়ার জন্য তিনি ভিডিও তৈরি করবেন।

আরো পড়ুন