অসুস্থ অনুব্রত মণ্ডল, ঠিক কি হয়েছে জানালেন ডাঃ সুশোভন ব্যানার্জি

অসুস্থ অনুব্রত মণ্ডল, ঠিক কি হয়েছে জানালেন ডাঃ সুশোভন ব্যানার্জি

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল অসুস্থ। তার চিকিৎসার জন্য তাকে কলকাতা নিয়ে যাওয়া হচ্ছে। কলকাতার অ্যাপোলো হাসপাতালে তার চিকিৎসা করানো হবে বলে জানা যাচ্ছে সূত্র মারফত। শ্বাসকষ্টজনিত কারণে তাকে তড়িঘড়ি বীরভূম থেকে কলকাতা নিয়ে যাওয়া হচ্ছে।

অনুব্রত মণ্ডল অসুস্থতা বোধ করার পর তাকে দেখতে যান ডাঃ সুশোভন ব্যানার্জি। তারপর তিনি জানান, “একটু সর্দি জ্বরের মত রয়েছে। আর এখন সর্দি জ্বর হলেই যেভাবে করোনা ছড়িয়ে পড়েছে তার জন্য আমরা তড়িঘড়ি ওর কোভিড টেস্ট করানোর ব্যবস্থা করি। আর ওই টেস্টে যে ইমিডিয়েট রেজাল্ট দেয় সেখানে নেগেটিভ এসেছে। তবে RT-PCR রিপোর্ট পাওয়া যাবে ৪৮ ঘন্টা পর।”

সুশোভন বাবু আরও বলেন, “কিছুদিন ধরেই বুকে সর্দি বসেছে। একটু কাশি হচ্ছে। তবে সেরকম সিরিয়াস কিছু নয়। এরপর হাসপাতাল থেকে সুপার এসে ওঁর সিটি স্ক্যান করানো হয়েছে। তবে সেই রেজাল্ট এখনো আমি পাইনি। এই মুহূর্তে সেরকম খারাপ কিছু নয়। তবে জানতে পেরেছি সিটি স্ক্যানের রিপোর্ট দেখে কলকাতায় চিকিৎসা করানোর ব্যবস্থা করা হয়েছে।”

বাকি শারীরিক অবস্থা সম্পর্কে সুশোভন বাবু জানান, “খুব সিরিয়াস আমি কিছু দেখলাম না। ব্লাড প্রেসার ভালো আছে। সব মোটামুটি ঠিকই আছে। জ্বর হয়েছে। সর্দি-কাশি রয়েছে। অক্সিজেনের মাত্রা রয়েছে ৯২ শতাংশ। এটা স্বাভাবিকের তুলনায় কিছুটা কম। যা যা চিকিৎসা করার আমি অলরেডি সকালে করে এসেছি। এখন যদি কোভিড পজিটিভ না হন তাহলে দু-তিন দিনের মধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরবেন।”

তবে চিকিৎসক সুশোভন ব্যানার্জি অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য নিয়ে আশ্বস্তবাণী শোনালেও তার অসুস্থ হওয়ার খবর ছড়িয়ে পড়তেই তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে অস্থিরতা তৈরি হয়। চিন্তা বাড়াচ্ছে তার কোভিড উপসর্গ নিয়ে। যদিও অ্যান্টিজেন টেস্টে নেগেটিভ ফলাফল এসেছে বলেই জানা যাচ্ছে। আর এই পরিস্থিতিতে সকলেই তার দ্রুত সুস্থ কামনা করেছেন।

আরো পড়ুন