এই দিন মুক্তি পেতে চলেছে ঋষি কাপুরের শেষ ও অসমাপ্ত ছবি

এই দিন মুক্তি পেতে চলেছে ঋষি কাপুরের শেষ ও অসমাপ্ত ছবি

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘদিন ধরে মারণ রোগ ক্যান্সের ভোগার পর গত বছর ৩০ এপ্রিল প্রয়াত হন ঋষি কাপুর। প্রয়াত হওয়ার আগে ফিল্ম ইন্ডাস্ট্রিকে একের পর এক হিট ছবি থেকে শুরু করে নানান উপহার দিয়ে গেছেন। এমনকি মৃত্যুর আগে পর্যন্ত তিনি শুটিংয়ের সঙ্গেই ছিলেন ব্যস্ত। ব্যস্ততম এই অভিনেতার শেষ এবং অসমাপ্ত ছবি এবার মুক্তি পেতে চলেছে।

২০২০ সালের শুরুর দিকেই তিনি অভিনয় করা শুরু করেন ‘শর্মাজি নমকিন’ নামের সিনেমাটিতে। বছরের প্রথম দিক থেকে শুরু হওয়া এই সিনেমার শুটিংয়ের ক্ষেত্রে অনেকটাই সম্পূর্ণ করে ফেললেও সমাপ্ত করতে পারেননি এই অভিনেতা। অভিনয় সমাপ্ত হওয়ার আগেই অসুস্থ হয়ে পড়েন এবং প্রয়াত হন। আর তার সেই অসমাপ্ত ছবির শেষ কাজ করেন পরেশ রাওয়াল।

‘শর্মাজি নমকিন’ সিনেমাটি মুক্তি পেতে চলেছে আগামী ৩১ মার্চ। ঐদিন এই সিনেমাটি মুক্তি পাবে অ্যামাজন প্রাইম ভিডিও ওটিটি প্লাটফর্মে। ঋষি কাপুর অভিনীত অসমাপ্ত এই ছবি হলেও সিংহভাগেই অভিনয় করেছিলেন কিংবদন্তি এই তারকা। অসমাপ্ত অংশে অভিনয় করেন পরেশ রাওয়াল। এছাড়াও এই সিনেমায় রয়েছেন জুহি চাওলা, সুহেল নায়ার, তারুক রায়না, সতীশ কৌশিক, শিবা চাড্ডা, ইশা তালওয়ার।

এই সিনেমাটি তৈরি করা হয়েছে এক্সেল এন্টারটেইনমেন্ট ও ম্যাকগাফিন পিকচার্সের প্রযোজনায়। ছবির পরিচালনা করেছেন হিতেশ ভাটিয়া। এই ছবিটি হলো পরিচালকের প্রথম ছবি। হালকা সালের নতুন যুগের গল্পগাঁথা নিয়ে এই ছবি তৈরি করা হয়েছে। একজন অবসরপ্রাপ্ত মানুষ যিনি রান্নার মধ্য দিয়ে মুক্তি খুঁজেছিলেন, এসব নিয়েই এই সিনেমার কাহিনী।

অভিনেত্রী জুহি চাওলা একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, “অন্যতম মিষ্টি, মজার চিত্রনাট্য। প্রথমবার যখন কাহিনি সম্পর্কে জানতে পারি, খুব এক্সাইটিং লেগেছিল। ছবির সংলাপ ও মুহূর্ত হাসিয়েছিল। চিন্টুজির (ঋষি কাপুর) জন্যই ছিল সেই রোলটি।”

আরো পড়ুন