এই পদ্ধতিতে গ্যাস বুকিং করলে মিলবে ক্যাশব্যাক, এক অফারেই কেল্লাফতে

এই পদ্ধতিতে গ্যাস বুকিং করলে মিলবে ক্যাশব্যাক, এক অফারেই কেল্লাফতে

নিজস্ব প্রতিবেদন : রান্নার গ্যাস সিলিন্ডারের সিলিন্ডারের দাম প্রতি মাসের ১ এবং ১৫ তারিখ নির্ধারণ করা হয়ে থাকে। এই দাম নির্ধারণ করার ক্ষেত্রে গত কয়েক মাস যাবত দাম কমার কোনো লক্ষণ নেই। উপরন্তু প্রতি মাসেই লক্ষ্য করা যাচ্ছে দাম বৃদ্ধি পাচ্ছে। স্বাভাবিকভাবেই রান্নার গ্যাস সিলিন্ডারের দাম বৃদ্ধি আমজনতার হেঁসেলে আগুন লাগাচ্ছে।

প্রায় প্রতি মাসে এইভাবে রান্নার গ্যাস সিলিন্ডারের দাম বৃদ্ধি পাওয়ার ফলে নিম্ন মধ্যবিত্ত এবং মধ্যবিত্ত পরিবারগুলির কাছে রান্নার গ্যাস সিলিন্ডার বুকিং করা একপ্রকার অত্যন্ত কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। তবে এরই মধ্যে একটি অফারের কথা জানা গিয়েছে, যাতে করে রান্নার গ্যাস সিলিন্ডার বুকিং করার পাশাপাশি মিলবে ক্যাশব্যাক।

এই দুর্মূল্যের বাজারে রান্নার গ্যাস সিলিন্ডার বুকিং করার ক্ষেত্রে ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে পেটিএম। এই পেটিএম অ্যাপের মাধ্যমে রান্নার গ্যাস সিলিন্ডার বুকিং করার ক্ষেত্রে পুরো টাকা ক্যাশব্যাক হিসাবে পেতে পারেন গ্রাহকরা। সর্বাধিক এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

এই অফারের সুযোগ পেতে হলে আপনাকে আপনার ফোনে রাখতে হবে পেটিএম অ্যাপ। সেই অ্যাপের মধ্যে থাকা গ্যাস বুক অপশন বেছে নিতে হবে। এরপর আপনার গ্যাস কানেকশন যে সংস্থার সেই সংস্থা বেছে নিতে হবে। সংস্থার নাম বেছে নেওয়ার ক্ষেত্রে এইচপি, ইন্ডেন, ভারত গ্যাসের মতো নানান অপশন পাওয়া যাবে।

গ্যাস সরবরাহকারী সংস্থা বেছে নেওয়ার পর প্রসিড করতে হবে। এরপর প্রোমো কোড হিসেবে ব্যবহার করতে হবে ‘ফার্স্ট গ্যাস কোড’। এই প্রোমো কোড ব্যবহার করার ফলেই আপনি পেতে পারেন সিলিন্ডার বুকিংয়ের ক্ষেত্রে ৫০ থেকে ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এই ক্যাশব্যাক পাওয়া যাবে কেবলমাত্র প্রথমবার গ্যাস সিলিন্ডার বুকিং করার ক্ষেত্রে।

আরো পড়ুন