এই রিচার্জ প্ল্যানগুলিতে বিনামূল্যে বাড়তি ইন্টারনেট দিচ্ছে Airtel

এই রিচার্জ প্ল্যানগুলিতে বিনামূল্যে বাড়তি ইন্টারনেট দিচ্ছে Airtel

নিজস্ব প্রতিবেদন : অন্যান্য টেলিকম সংস্থার মত নিজেদের রিচার্জ প্ল্যানের মূল্য বৃদ্ধি করেছে Airtel। এই টেলিকম সংস্থা যে হারে মূল্য বৃদ্ধি করেছে তাতে প্রতিটি রিচার্জ প্ল্যানের দাম বেড়েছে ২০-২৫%। এই মূল্যবৃদ্ধির পর স্বাভাবিকভাবেই ক্ষুব্দ হয়ে উঠেছেন তাদের গ্রাহকরা।

গ্রাহকদের এই ক্ষোভ প্রশমিত করার জন্য এই টেলিকম সংস্থা মূল্যবৃদ্ধি হওয়া রিচার্জ প্ল্যানগুলির সঙ্গে কোন না কোন অফার দেওয়ার চেষ্টা চালাচ্ছে। সেইমতো Airtel তাদের বেশ কিছু রিচার্জ প্ল্যানের সঙ্গে বিনামূল্যে ইন্টারনেট বা ডেটা দেওয়ার পদক্ষেপ নিয়েছে।

Airtel যে সমস্ত রিচার্জ প্ল্যানের সঙ্গে ৪ জিবি করে বিনামূল্যে বাড়তি ইন্টারনেট দিচ্ছে সেই রিচার্জ প্ল্যানগুলি হল ৪৭৯, ৫৪৯ এবং ৬৯৯ টাকায়। যে সমস্ত এয়ারটেল গ্রাহকরা Airtel Thanks অ্যাপ ব্যবহার করে থাকেন তারা এই সুবিধা পাচ্ছেন। এই সুবিধা পেতে হলে এয়ারটেলের এই অ্যাপে ‘অল প্যাকস’ অপশনে ক্লিক করতে হবে এবং সেখানেই আপনাকে বেশ কিছু রিচার্জ প্ল্যানের সঙ্গে ফ্রি ডেটা কুপন পাওয়া যাচ্ছে।

৪৭৯ টাকায় এয়ারটেল গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পেয়ে থাকেন। এর পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।

৫৪৯ টাকায় এয়ারটেল গ্রাহকরা প্রতিদিন ২ জিবি করে ডেটা পেয়ে থাকেন। এর পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।

৬৯৯ টাকায় এয়ারটেল গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি করে ডেটা পেয়ে থাকেন। এর পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।

আরো পড়ুন