এবার আন্তর্জাতিক মঞ্চ কাঁপাবেন কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর

এবার আন্তর্জাতিক মঞ্চ কাঁপাবেন কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের ভাইরাল বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গান রাজ্য, দেশ, বিদেশ কাঁপানোর পর এবার তিনি খোদ আন্তর্জাতিক মঞ্চ কাঁপাতে চলেছেন। এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত। এই খবরে স্বাভাবিকভাবেই উচ্ছ্বাস বাদাম কাকু অনুরাগীদের মধ্যে।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর একসময় দাঁড়িপাল্লা হাতে, ঝুলিতে কাঁচা বাদাম ভরে গ্রামে গ্রামে ঘুরতে। ঘোরার জন্য প্রথমদিকে সম্বল ছিল একটি সাইকেল, পরে হাতে আসে একটি সেকেন্ড হ্যান্ড মোটরসাইকেল। ঘুরে ঘুরে এই ভাবে দিন গুজরানো ভুবন বাদ্যকরের গড় আয় ছিল দিনে ১৫০-২০০ টাকা। সেই বাদাম বিক্রেতায় এখন সেলিব্রেটি।

ভুবন বাদ্যকর গ্রামে গ্রামে বাদাম বিক্রি করার সময় কাঁচা বাদাম গানটি গাইতেন। সেই গানটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হলে ভাইরাল হয়। তারপরেই রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠেন তিনি। সোশ্যাল মিডিয়ার মানুষদের কাছে তিনি হয়ে ওঠেন ‘বাদাম কাকু’ দেখতে দেখতে তার এই গান রাজ্য, দেশের গণ্ডি ছাড়িয়ে পৌঁছে যায় বিদেশে। আর এবার তিনি নিজেই আন্তর্জাতিক মঞ্চে আত্মপ্রকাশ করতে চলেছেন।

ভুবন বাদ্যকর আন্তর্জাতিক মঞ্চে আত্মপ্রকাশের আগে একাধিক মিউজিক সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে গান গেয়েছেন। তবে তার পাশে সবচেয়ে বেশি দাঁড়িয়েছে গোধূলি বেলা মিউজিক সংস্থা। ইতিমধ্যেই ওই মিউজিক সংস্থার তরফ থেকে ভুবন বাদ্যকরকে তিন লক্ষ টাকা দেওয়ার পাশাপাশি তাকে আইপিআরএস-এর মেম্বারশিপ করে দেওয়া হয়েছে। এছাড়াও নতুন গানের চুক্তি হয়েছে এই মিউজিক সংস্থার সঙ্গে।

এসবের মাঝেই ভুবন বাদ্যকরের জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। আকাশছোঁয়া জনপ্রিয়তার মাঝে একটি সর্বভারতীয় সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী জানা গিয়েছে, এবার এক আন্তর্জাতিক মঞ্চ ভাগ করে নিতে চলেছেন ভুবন বাদ্যকর। সপ্তাহ খানেক আগেই ওই আন্তর্জাতিক মঞ্চের তারকা’র এজেন্ট ভুবন বাদ্যকরের সঙ্গে যোগাযোগ করেন। যদিও এই বিষয়ে এখনো পর্যন্ত ভুবন বাদ্যকর কোনো প্রতিক্রিয়া দেন নি।

আরো পড়ুন