এবার আল্লু অর্জুনের পুষ্পার স্টাইলে হরিনাম সংকীর্তন, ভিডিও ভাইরাল

এবার আল্লু অর্জুনের পুষ্পার স্টাইলে হরিনাম সংকীর্তন, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : সিনেমা অথবা সিরিয়াল এমন একটি জিনিস যেখান থেকে বহু মানুষ অনুপ্রাণিত হন। ছোটপর্দা হোক অথবা বড় পর্দার এইসকল সিনেমা অথবা সিরিয়ালের বিভিন্ন ডায়লগ, গান ইত্যাদি সাধারণ মানুষকে অনুকরণ করতে শেখায়। যেমনটা আমরা সম্প্রতি লক্ষ্য করছি বিপুল জনপ্রিয় দক্ষিণী সিনেমা পুষ্পার ক্ষেত্রে।

দক্ষিণী এই সিনেমা যেদিন থেকে রিলিজ হয়েছে সেই দিন থেকেই সমানতালে ট্রেন্ডিং বজায় রেখেছে। এই সিনেমার বিভিন্ন ডায়লগ, গান নিয়ে সাধারণ মানুষ ছাড়াও নামিদামি সেলিব্রেটিরা নানান রিল ভিডিও তৈরি করছেন। ক্রিকেট ময়দান, এমনকি রাজনৈতিক ময়দানেও এই সিনেমার ডায়লগ প্রয়োগ করতে দেখা যাচ্ছে।

ক্রিকেট ময়দানে বিরাট কোহলি থেকে শুরু করে রবীন্দ্র জাদেজা, রাজনৈতিক ময়দানে তৃণমূল নেত্রী সায়নী ঘোষ থেকে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকেও পুষ্পা সিনেমার ডায়লগ প্রয়োগ করতে দেখা গিয়েছে। বলি তারকাদের কথা তো বাদই দিলাম। আর এবার এই পুষ্পা সিনেমার আল্লু অর্জুনের স্টাইল পৌঁছে গেল হরিনাম সংকীর্তনেও।

পূজা সিনেমার বিভিন্ন ডায়লগ ছাড়াও আলাদাভাবে জনপ্রিয় হয়ে উঠেছে Srivalli গানে আল্লু অর্জুনের নাচার স্টাইল। সেই নাচার স্টাইলই এবার দেখা গেল হরিনাম সংকীর্তনে। এইরকম একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রমরমিয়ে ঘুরে বেড়াচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ানো এই ভিডিও দেখে রীতিমত অবাক দর্শকরা।

ভিডিওটি কোন জায়গায় ক্যামেরাবন্দি করা হয়েছে তা জানা যায়নি। তবে এই ভিডিওটি অবশ্যই কোন চব্বিশ পহর বা ওই ধরনের কোন হরিনাম সংকীর্তনের। এই ধরনের হরিনাম সংকীর্তনে বিভিন্ন জায়গা থেকে দল আসে। যারা বিভিন্ন হিন্দি গান অথবা বাংলা গানের অনুকরণ করে ঈশ্বরের নামে গান রচনা করেন। বিশেষ করে গ্রামাঞ্চলে ধুলোট অনুষ্ঠানের সময় এই ধরনের চিত্র লক্ষ্য করা যায়। এই ভিডিওটি সেইরকমই কোন একটি হরিনাম সংকীর্তনের, তা স্পষ্ট।

আরো পড়ুন