কাঁচা বাদাম-এর পর কমলালেবু সর্বাঙ্গে ঝুলিয়ে নাচ স্যান্ডির

কাঁচা বাদাম-এর পর কমলালেবু সর্বাঙ্গে ঝুলিয়ে নাচ স্যান্ডির

নিজস্ব প্রতিবেদন : নেটদুনিয়ায় যেসকল ভিডিও ক্রিয়েটাররা সোশ্যাল মিডিয়া মাতিয়ে বেড়ান তাদের মধ্যে অন্যতম হলেন স্যান্ডি সাহা। তাকে বিভিন্ন সময় বিভিন্ন বেশে নাচ করে এবং সেই সকল ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে সোশ্যাল মিডিয়া মাতাতে লক্ষ্য করা যায়। স্যান্ডি সাহাকে কখনো কালবৈশাখী সেজে তাতা থৈথৈ নেচে ঝড় তুলতে দেখা গিয়েছিল, আবার কখনো গায়ে কাচা বাদাম জড়িয়ে তুমুল নাচ।

গায়ের কাচা বাদাম জড়িয়ে তুমুল নাচের পাশাপাশি স্যান্ডি সাহাকে বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মী নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামে এসে কাচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকরের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল। আবার সেখানেই তিনি ঘোষণা করেছিলেন, বাদাম কাকাকে বিয়ে করে তিনি আজ থেকে বাদাম কাকিমা হয়ে গেলেন। এবারেই স্যান্ডি সাহাকেই লক্ষ্য করা গেল সর্বাঙ্গে কমলালেবু ঝুলিয়ে ‘কমলায় থমকিয়া থমকিয়া নেত্ত’।

স্যান্ডি সাহাকে এবার এই নতুন বেশে দেখে থ হয়ে পড়েছেন দর্শকরা। স্যান্ডির এই নতুন ভিডিওতে দেখা যাচ্ছে তিনি মাথায় কমলালেবুর কোয়া দিয়ে ব্যান্ডেনা বেঁধেছেন। গলায় কমলালেবুর মালা, বুকের সামনেও ঝুলছে কমলালেবু। শীতের দুপুর বেলা বাড়ির চলে দাঁড়িয়ে এই ভাবেই নাচতে দেখা গিয়েছে স্যান্ডিকে।

স্যান্ডির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর যেমন তা ভাইরাল হয়েছে ঠিক তেমনি দর্শকদের থেকে নানান ধরনের প্রতিক্রিয়াও আসতে শুরু করেছে। কেউ কেউ লিখেছেন, ‘এবার তো কমলালেবু খাওয়ার ইচ্ছাটাই চলে গেল’। আবার কেউ ব্যঙ্গ করে লিখেছেন, ‘বাজারে এসে গেল কমলা সুন্দরী’। তবে এই সকলকে সামলেই নেটে দুনিয়াকা পাচ্ছেন স্যান্ডি।

‘কমলায় নেত্ত করে থমকিয়া থমকিয়া’ গানটি আকৃতি কক্কর ও শানের। এই গানটি গত বছরের অন্যতম চর্চিত গান। স্যান্ডি সাহা সবসময় ট্রেন্ডিংয়ে থাকা বিষয়বস্তুকে নিয়েই ভিডিও তৈরি করে থাকেন। এবারও তিনি সেই একই কাজ করেছেন।

আরো পড়ুন