কাঁচা বাদাম-এর ভোজপুরি ভার্সন, বাজারে আসতেই সুপারহিট

কাঁচা বাদাম-এর ভোজপুরি ভার্সন, বাজারে আসতেই সুপারহিট

নিজস্ব প্রতিবেদন : ভুবন ভরেছে এখন ভুবন বাদ্যকরের কাচা বাদাম গানে। বীরভূমের এই বাদাম বিক্রেতা তার কাচা বাদাম গানের দৌলতে এখন বিশ্বজুড়ে জায়গা করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তার এই গান চলছে বিদ্যুতের গতিতে।

ভুবন বাদ্যকর তার গানের জন্য ভাইরাল হওয়ার পর সম্প্রতি বিভিন্ন জায়গায় গান গাওয়ার সুযোগ পাচ্ছেন। বিভিন্ন অনুষ্ঠান মঞ্চে গান গাওয়ার পাশাপাশি তিনি স্টুডিওতেও একাধিক গান রেকর্ডিং করেছেন। অন্যদিকে তার গান নিয়ে অন্যান্য শিল্পীরাও নতুন নতুন গান রচনা করছে। সে মতোই এবার কাচা বাদাম গানের ভোজপুরি ভার্সন রিলিজ হল। এই গান রিলিজ হতেই তা ফের ভাইরাল হওয়ার পাশাপাশি রয়েছে সুপারহিট।

ভোজপুরি ভাষায় এই যে গানটি রিলিজ হতে দেখা গিয়েছে তাতে অভিনয় করেছেন ভোজপুরি অভিনেতা রাকেশ মিশ্রা। গানটির নাম দেওয়া হয়েছে ‘কাঁচা বাদাম লেলা’। এছাড়াও এই গানের ভিডিওতে অভিনয় করতে দেখা গিয়েছে রবি পন্ডিত এবং শিল্পী রাগওয়ানিকেও। ভোজপুরি ভাষায় এই গানটি লিখেছেন রাজনীশ চৌধুরী ও গানের সুর দিয়েছেন ছোটু রাওয়াত। ইতিমধ্যেই গানটি ৫০ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকরের কাচা বাদাম গানটি ভোজপুরি ভাষায় বহু পরিবর্তন আনা হয়েছে। পাশাপাশি অভিনয় এবং শুটিংয়ের ক্ষেত্রেও মন জয় করা দৃশ্য আনা হয়েছে। স্বাভাবিকভাবেই এই গান আলাদাভাবে মন জয় করেছে দর্শকদের।

বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের কাচা বাদাম গান ভাইরাল হওয়ার পর সেই গান নিয়ে হিন্দি ভার্সন বের করতে দেখা গিয়েছিল বাংলাদেশের অভিনেতা হিরো আলমকে। এছাড়াও এই গান মন জয় করে আফ্রিকার জনপ্রিয় সঙ্গীত পরিচালক ডেভিড স্কটের। তিনি এই গান নিয়ে রিমিক্স করার পাশাপাশি তিনি ভুবন বাদ্যকরকে নিয়ে নতুন কিছু করার জন্য আহ্বান জানিয়েছেন। যেখানে তিনি জানিয়েছেন তারা একসঙ্গে কাজ করে যা উপার্জন হবে তা দুজনে ভাগ করে নেবেন।

আরো পড়ুন