কাঁচা বাদাম -এ মুগ্ধ দক্ষিণ আফ্রিকার এই শিল্পী, সরাসরি দিলেন কাজের অফার

কাঁচা বাদাম -এ মুগ্ধ দক্ষিণ আফ্রিকার এই শিল্পী, সরাসরি দিলেন কাজের অফার

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের ভুবন বাদ্যকর এখন ভুবন ভরা। পশ্চিমবঙ্গের পাশাপাশি বাংলাদেশের প্রায় প্রতিটি মানুষ এখন তাকে চিনে ফেলেছেন। শুধু তাই না এখন তিনি ধীরে ধীরে পরিচিতি বৃদ্ধি করছেন পাশ্চাত্যের দেশগুলিতেও। এই ভুবন বাদ্যকর এখন এই বিপুল পরিচিতি লাভ করেন তার কাচা বাদাম গানটি ভাইরাল হওয়ার পর।

কাচা বাদাম গান নিয়ে এখনো পর্যন্ত পশ্চিমবঙ্গের বিভিন্ন শিল্পীরা নানান ভিডিও তৈরি করার পাশাপাশি বাংলাদেশের জনপ্রিয় ভিডিও নির্মাতা হিরো আলম নতুন ভিডিও তৈরি করেছেন। এখনো পর্যন্ত তা এযাবত সীমাবদ্ধ ছিল। কিন্তু সম্প্রতি এই গানে মুগ্ধ হয়েছেন দক্ষিণ আফ্রিকার বিখ্যাত সঙ্গীত পরিচালক দ্য কিফনেস।

তিনি এই গানে মুগ্ধ হওয়াই নয়, এর পাশাপাশি তিনি জনপ্রিয় এই ভাইরাল গানটিকে নিয়ে আবার একটি রিমিক্সও। সেই রিমিক্স ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করার পাশাপাশি তিনি তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন। সেই ভিডিওটিও আবার মাত্র ৬ দিনে ১০ লক্ষের বেশি মানুষ দেখেছেন।

কাচা বাদাম গানের এই বিপুল জনপ্রিয়তা দেখে ওই দক্ষিণ আফ্রিকার সঙ্গীত পরিচালক সরাসরি বীরভূমের দুবরাজপুরের লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকরকে কাজের অফার দিয়েছেন। তিনি এই কাজের অফার দিয়েছেন তার ইনস্টাগ্রামে। যদিও ওই সঙ্গীত পরিচালকের এই বার্তা এখনো পর্যন্ত ভুবন বাদ্যকরের কাছে পৌঁছেছে কিনা জানা নেই।

ওই সঙ্গীত পরিচালক লিখেছেন, “ভুবন বাদ্যকরের গানকে রিমিক্স করাই আমি খুব গর্বিত। এই কাজটি ব্যক্তিগতভাবে আমার পছন্দের। আমি বাংলার গ্রামের এই বাদাম বিক্রেতা ও গায়ক ভুবন বাদ্যকরকে বিশ্বমঞ্চে দেখতে চাই। ভুবনকে সঙ্গে নিয়ে অফিসিয়ালি এই রিমিক্স গানটি রিলিজ করতে চাই। শুধু তাই নয়, এই ভিডিও থেকে যা উপার্জন হবে, তার ভাগও ভুবনকে দিতে চাই।”

আরো পড়ুন