কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন কাকু চিড়িয়াখানা ঘুরে দেখলেন বাঘ

কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন কাকু চিড়িয়াখানা ঘুরে দেখলেন বাঘ

নিজস্ব প্রতিবেদন : ভুবন বাদ্যকর যার নাম এখন ভুবন জুড়ে ঘুরে বেড়াচ্ছে। এই ভুবন বাদ্যকর আসলে একজন কাচা বাদাম বিক্রেতা। দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের এই বাদাম বিক্রেতা মোটর বাইকের পিছনে চাপিয়ে গ্রামে গ্রামে বাদাম বিক্রি করার সময় কাচা বাদাম গানটি গাইতেন। তারপরেই সেটি ভাইরাল হয় এবং তিনি এখন নেট দুনিয়ার সেন্সেশন হয়ে উঠেছেন।

ভুবন বাদ্যকর সোশ্যাল মিডিয়ার দৌলতে বিশ্বজুড়ে খ্যাতি লাভ করার পর দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় তার গান নিয়ে চলছে নানান ধরনের ভিডিও তৈরী করার কাজ। যে যার নিজের মত করে এই গানটি নতুন নতুন ভাবে পরিবেশন করছেন। উল্লেখযোগ্য বিষয় হলো প্রতিটি গানই ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে ভুবন বাদ্যকর জনপ্রিয়তা লাভ করার পর বিভিন্ন অনুষ্ঠান এবং স্টুডিওতে গান করার আমন্ত্রণ পাচ্ছেন। সেই মোতাবেক তিনি সেই সকল জায়গায় ছুটে যাচ্ছেন গান গাওয়ার জন্য। বিনিময়ে অবশ্যই আর্থিক লেনদেন তো আছেই, এছাড়াও বহু ক্ষেত্রেই তিনি যারা গান রেকর্ডিং করাচ্ছেন বা ভিডিও তৈরি করছেন তাদের কাছে নানান অবদারও রাখছেন।

এইসকল আবদারের মধ্যে সপরিবারে দীঘার সমুদ্র তট ঘোরা যেমন রয়েছে, ঠিক তেমনই আবার রয়েছে সপরিবারে চিড়িয়াখানা ঘুরে বাঘ দেখার সাধ পূরণ। দিন কয়েক আগেই আমরা দেখেছিলাম ভুবন বাদ্যকর সপরিবারে দীঘা সমুদ্র তট ঘুরছেন এবং গান গাইছেন। এবার তাকিয়ে দেখা গেল সপরিবারে আলিপুর চিড়িয়াখানা ঘুরে বাঘ দেখতে।

জানা যাচ্ছে, তিনি গান রেকর্ডিং করার সময় এক সংগীত পরিচালককে অনুরোধ করেছিলেন, তার এই গান রিলিজ হওয়ার আগে সপরিবারে তিনি আলিপুর চিড়িয়াখানা দেখতে চান। ভুবন বাদ্যকরের সেই আবদারে ওই সংগীত পরিচালক তাকে এবং তার পরিবারকে চিড়িয়াখানা ঘুরিয়ে দেখান। সেখানে ঘোরার পাশাপাশি মাঝে মাঝেই থাকে কাচা বাদাম গানের লাইনও তুলে ধরতে দেখা যায়।

ভুবন বাদ্যকর এদিন যখন চিড়িয়াখানা ঘুরছিলেন সেই সময় তার পোশাক-আশাকের মধ্যেও বেশ অভিনবত্বকে এসেছে। চিড়িয়াখানা ঘুরে দেখার সময়ই তার চোখে দেখা যায় বড় একটি রোদচশমা। এছাড়াও স্টাইলিশ শীতের পোশাক।

আরো পড়ুন