কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকরের কন্ঠে এবার লোকসঙ্গীত, আসছে খুব তাড়াতাড়ি

কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকরের কন্ঠে এবার লোকসঙ্গীত, আসছে খুব তাড়াতাড়ি

নিজস্ব প্রতিবেদন : কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার দৌলতে রাতারাতি সেলিব্রেটি হয়ে উঠেছেন বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর। তিনি সেলিব্রেটি হয়ে ওঠার সঙ্গে সঙ্গে বিভিন্ন জায়গা থেকে গান গাওয়ার ডাক পান।

তার ভাইরাল কাঁচা বাদাম গান যেমন বিশ্ব মাতাচ্ছে ঠিক সেই রকমই তাকেও বিভিন্ন জায়গায় রেকর্ডিংয়ের জন্য ছুটে যেতে লক্ষ্য করা যাচ্ছে। সম্প্রতি কিছুদিন আগেই মুম্বই গিয়েছিলেন গান রেকর্ডিং করার জন্য। এরপর আবার যোগ দেন একটি রিয়েলিটি শো’র মঞ্চে। এরপর আবার তাকে স্টুডিওতে কাম ব্যাক করতে লক্ষ্য করা গেল।

এবার তিনি দুর্গাপুরের একটি স্টুডিওতে এসে গান রেকর্ডিং করলেন। সেই গান কিছুদিনের মধ্যেই রিলিজ হবে বলে জানা যাচ্ছে সূত্র মারফত। এবার তাকে দেখা গেল দুর্গাপুরে লোকসঙ্গীত রেকর্ডিং করতে। গত সোমবার তিনি দুর্গাপুরের একটি স্টুডিওতে গান রেকর্ডিং করেন। গান রেকর্ডিং করার সময় তার সঙ্গে ছিলেন জাতীয় টেলিভিশনের একটি মঞ্চে গান গাওয়া সায়ন ধীবর।

দুর্গাপুরের এই স্টুডিওতে গান রেকর্ডিং করার পাশাপাশি ভুবন বাদ্যকর এদিন স্থানীয় একটি শিব মন্দিরে যান এবং সেখানে পুজো দেন। তার ওই মন্দিরে আসার খবর আগে থেকে চাওর হতেই উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। সেখানে তাঁর অনুরাগীদের আবদার পূরণ করতে তাকে খালি গলায় কাঁচা বাদাম গানটি গাইতেও লক্ষ্য করা যায়।

দুর্গাপুরে গান রেকর্ডিং করার পাশাপাশি ভুবন বাদ্যকর জানান, “আমি এখানে এসেছি লোকসঙ্গীত রেকর্ডিং করতে। মোট চারটি গান রেকর্ডিং করব। শৈলেন্দ্র হালদার, সায়ন ধীবরের সঙ্গে গান রেকর্ডিং করব। আমার খুব ভালো লাগছে এই গান রেকর্ডিং করার সুযোগ পেয়ে।”

আরো পড়ুন