কাঁচা বাদাম গানের স্রষ্টা হয়ে উঠলেন রকস্টার, পাশে কোমর দোলালেন টিকটকার যুবতী

কাঁচা বাদাম গানের স্রষ্টা হয়ে উঠলেন রকস্টার, পাশে কোমর দোলালেন টিকটকার যুবতী

নিজস্ব প্রতিবেদন : কাচা বাদাম গানের স্রষ্টা বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরকে নিয়ে বর্তমানে নতুন করে কিছু বলার নেই। রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠা এই বাদাম বিক্রেতার এখন ফুরসত নেই কারোর সঙ্গে কথা বলার। তার এখন ডাক পড়ছে রাজ্যের বিভিন্ন জায়গায় গান গাওয়ার।

কলকাতা পৌরসভা নির্বাচনের আগেই দেখা গিয়েছিল তাকে ভোটের প্রচারে নেমে গান গাইতে। এরপর প্রতিদিন একাধিক স্টুডিওতে গিয়ে গান গেয়েছেন তিনি। আশ্চর্যের বিষয় হলো এই গান এখনো পর্যন্ত যেভাবে সোশ্যাল মিডিয়ায় হিড়িক তুলে রয়েছে তাতে প্রতিটি গানই রীতিমতো ভাইরাল হয়েছে। এবারেই বাদাম বিক্রেতা কাচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকরকে দেখা গেল একেবারে ভিন্ন রূপে।

সম্প্রতি ভুবন বাদ্যকর হয়ে উঠেছেন রকস্টার। দিন দুয়েক আগেই এই রকস্টার বেশে তিনি ছদ্দবেশী বাঙালি স্পাইডারম্যানের সঙ্গে গান করেছেন। আর এবার তাকে দেখা গেল এক টিকটকার যুবতীকে পাশে নিয়ে রকস্টার বেশে গান করতে। এই ভিডিওটিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ভুবন বাদ্যকর একেবারে রকস্টার বেশে গেয়ে চলেছেন তার জনপ্রিয় কাচা বাদাম গান। যদিও এই গানে আনা হয়েছে র‌্যাপ ভার্সন। পাশাপাশি তার সঙ্গে তালে তাল মিলিয়ে গাইছেন এক টিকটকার যুবতী। গান গাওয়ার পাশাপাশি সেই যুবতী বেজায় নাচে মত্ত ভুবন কাকুর সঙ্গে।

<iframe src=”https://www.facebook.com/plugins/video.php?height=314&href=https%3A%2F%2Fwww.facebook.com%2Funmadrony1%2Fvideos%2F1732699057121434%2F&show_text=false&width=560&t=0″ width=”560″ height=”314″ style=”border:none;overflow:hidden” scrolling=”no” frameborder=”0″ allowfullscreen=”true” allow=”autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share” allowFullScreen=”true”></iframe>

এই ভিডিওতে ভুবন বাদ্যকরকে তার গানের র‌্যাপ ভার্সন গাওয়ার পাশাপাশি তাকে লক্ষ্য করা গিয়েছে একেবারে ভিন্ন পোষাক আশাকেও। চোখে কালো চশমা, পরনে কুর্তা-পাজামা। গানের কথাতেও বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। এই গানে ওই যুবতীকে বলতে শোনা যাচ্ছে, ‘তোমার কাছে নেই কো ভাজা বাদাম, তোমার কাছে আছে শুধু কাঁচা বাদাম’। এর পাল্টা ভুবন বাদ্যকরকে রকস্টার মেজাজে বলতে শোনা যাচ্ছে, ‘পায়ের তোড়া, হাতের বালা, থাকে যদি সিটি গোল্ডের চেন, দিয়ে যাবেন, তাতে সমান সমান বাদাম পাবেন’।

আরো পড়ুন