কাঁচা বাদাম গানে এবার তুমুল নাচ নীল-রুবেল-রোহনের, ভাইরাল হলো ভিডিও

কাঁচা বাদাম গানে এবার তুমুল নাচ নীল-রুবেল-রোহনের, ভাইরাল হলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের কাচা বাদাম গান এখন শোনেননি এমন কেউ নেই। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে মানুষের ঠোঁটে ঠোঁটে এখন এই গান শোনা যাচ্ছে। মূলত সোশ্যাল মিডিয়ায় তার এই গান ভাইরাল হওয়ার পর থেকেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।

ভুবন বাদ্যকর হলেন বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের একজন বাদাম বিক্রেতা। তিনি পাড়ায় পাড়ায় ঘুরে বাদাম বিক্রি করার সময় এই গান গাইতেন। তারপর তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠেন ভুবন বাদ্যকর।

ভুবন বাদ্যকরের এই কাঁচা বাদাম গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পাশাপাশি বাংলাদেশের তারকা হিরো আলম এই গান নিয়ে ভিডিও তৈরি করেছেন। এছাড়াও এই গান নিয়ে ভিডিও তৈরি হয়েছে ভারতে ভোজপুরি ভাষায়। পাশাপাশি এই গান এখন পৌঁছে গিয়েছে দক্ষিণ আফ্রিকা। যেখানে ডেভিড স্কট নামের এক বিখ্যাত সঙ্গীত পরিচালক এই গানের রিমিক্স তৈরি করেছেন।

অন্যদিকে সম্প্রতি এই গান নিয়ে এখন মাতামাতি লক্ষ্য করা যাচ্ছে টলিউডে। কৃষ্ণকলি ধারাবাহিকের অভিনেত্রী তিয়াসা রায় সম্প্রতি এই গানের রিমিক্স ভার্সনে নেচে একটি রিল ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। একইভাবে এইখানে এবার নাচতে দেখা গেল অভিনেতা নীল ভট্টাচার্য, রুবেল এবং রোহনকে। তিনজনই তাদের এই নাচের ভিডিও নিজেদের সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন।

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি সম্প্রতি শেষ হওয়ার পর নীল এখন উমা ধারাবাহিকের অভিমুন্য চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে রুবেল অভিনয় করছেন যমুনা ঢাকি সিরিয়ালের সংগীত চরিত্রে। রোহন কাজ করছেন অপরাজিতা অপু সিরিয়ালে।

আরো পড়ুন