কাঁচা বাদাম গানে এবার নেচে ভাইরাল যুজবেন্দ্র চাহালের বউ ও শাশুড়ি

কাঁচা বাদাম গানে এবার নেচে ভাইরাল যুজবেন্দ্র চাহালের বউ ও শাশুড়ি

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর এখন বিশ্ব বিখ্যাত। তার কাচা বাদাম গান ভাইরাল হওয়ার পর থেকেই তিনি সেলিব্রেটিতে পরিণত হয়েছেন। তাঁর গানে এখন দেশ-বিদেশের তারকাদের পা মেলাতে দেখা যাচ্ছে।

দেশ-বিদেশের তারকারা যেমন এই কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল হচ্ছেন ঠিক তেমনি এবারেই কাচা বাদাম গানে নেচে ভাইরাল হলেন যুগবেন্দ্র চাহালের বউ এবং শাশুড়ি। যুগবেন্দ্র চাহাল এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য। টি-টোয়েন্টি স্কোয়াডে টিম ইন্ডিয়ার এই তারকা স্পিনার এখন রয়েছেন কলকাতায়। যে কারণে ভ্যালেন্টাইন ডে’তে তার স্ত্রী ধনশ্রী বর্মা দিনটি একাই কাটান।

তবে এমন দিনেই ধনশ্রী তার মায়ের সঙ্গে এমন কাচা বাদাম গানে নেচে ভাইরাল হয়েছেন। ধনশ্রী যুগবেন্দ্র চাহালের স্ত্রী ছাড়াও নিজে একজন ইউটিউবার এবং কোরিওগ্রাফার। এর আগেও বিভিন্ন ভিডিওতে ধনশ্রী এবং তার মাকে এক সঙ্গে নাচতে দেখা গিয়েছে। তবে এবার কাচা বাদাম গানে নাচার কারণে সরাসরি বাংলার সঙ্গে যোগ হয়ে গেল তাদের।

সম্প্রতি এই কাঁচা বাদাম গান সোশ্যাল মিডিয়ায় এতটাই ট্রেন্ডিংয়ে রয়েছে যে, এই গানে এখন তাবড় তাবড় সেলিব্রেটিরা পা মেলাচ্ছেন। সেই সকল সেলিব্রিটিদের পা মেলানো দেখে আর থাকতে পারলেন না ধনশ্রী। বরং মায়ের সঙ্গে এইভাবে নেচে একেবারে ফাটিয়ে দিয়েছেন। এই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করার পাশাপাশি তিনি লিখেছেন, ‘আমার চিরকালের ভ্যালেন্টাইন’।

কাচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর সম্প্রতি দাদাগিরি সহ বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। বাদাম বিক্রি করার সময় এই গান গাইতে গাইতে হঠাৎ একদিন তারা সোশ্যাল মিডিয়ায় আপলোড হয় এবং ভাইরাল হয়। তারপরেই এই গানের তালে মেতেছে বিশ্বব্রহ্মাণ্ড।

আরো পড়ুন