কাঁচা বাদাম গানে এবার নেচে ভাইরাল ঝিলিক

কাঁচা বাদাম গানে এবার নেচে ভাইরাল ঝিলিক

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের কাচা বাদাম গান এখন মানুষের ঠোঁটে ঠোঁটে। এই গানের জনপ্রিয়তা এতটাই বেড়েছে যে এখন এই গান নিয়ে রিল ভিডিও তৈরি করতে শুরু করেছেন টলি তারকারা। যদিও এর আগে এই গান পাড়ি দিয়েছে সাত সমুদ্র তেরো নদীর পার।

এবার এই গানে নেচে ভাইরাল হলেন তিথি বসু। তিথি বসু হলেন বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ। তার জনপ্রিয়তা অর্জন স্টার জলসার ‘মা’ ধারাবাহিকের দৌলতে। এই ধারাবাহিকে তার নাম ঝিলিক। তিথি বসু এই ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। তার পরেই তার জনপ্রিয়তা বাড়তে শুরু করে।

স্টার জলসার মা ধারাবাহিকে নিজের অসাধারণ অভিনয় এবং দর্শকদের সামনে নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করার পর তিথি খুব অল্প বয়সেই ইন্ডাস্ট্রিতে পাকাপাকি জায়গা করে নিয়েছেন। যদিও এই ধারাবাহিক শেষ হওয়ার পর খুব একটা কাজ করতে দেখা যাচ্ছে না তাকে। ঝিলিক ওরফে তিথি ভালো অভিনেত্রীর পাশাপাশি ভালো একজন নৃত্যশিল্পীও। সোশ্যাল মিডিয়ায় হামেশাই তার নাচ লক্ষ্য করা যায়।

সম্প্রতি এই তিথিকে লক্ষ্য করা গেল এই মুহুর্তের সবথেকে ট্রেন্ডিংয়ে গান কাঁচা বাদাম গানে নাচ করতে। এই গানের নাচের পর সেই ভিডিওটি আপলোড হলে তা রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। যদিও এই গানে নাচের জন্য তার প্রশংসা করেননি দর্শকরা, বরং কু মন্তব্য করেছেন। এমন মন্তব্যের কারণ হলো তার নাচের ভঙ্গি।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর কাচা বাদাম বিক্রি করার সময় কাচা বাদাম গান গাইতেন। সেই গান পরে সোশ্যাল মিডিয়ায় আপলোড হলে ভাইরাল হয় এবং রাতারাতি তিনি সেলিব্রেটি হয়ে ওঠেন। পরবর্তীকালে এই গান নিয়ে মজতে দেখা গিয়েছে দক্ষিণ আফ্রিকা, তানজানিয়া, ইউরোপ, আমেরিকা, উত্তর কোরিয়া সহ বিভিন্ন দেশের মানুষদের।

আরো পড়ুন