কাঁচা বাদাম গানে খুদের সেকি নাচ, অরিজিনালের থেকেও ভাল বলছেন দর্শকরা

কাঁচা বাদাম গানে খুদের সেকি নাচ, অরিজিনালের থেকেও ভাল বলছেন দর্শকরা

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়া খুললেই এখন চোখে পড়ছে শুধু একটি গান। সেই গানটি অন্য কিছু নয়, বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম। এই গান নিয়ে এখন সাধারণ মানুষরা ছাড়াও তাবড় তাবড় সেলিব্রেটিরাও মজেছেন। প্রতিনিয়ত তারা নতুন নতুন ভিডিও পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়।

আট থেকে আশি সবাই এই গানে মজলেও এক ক্ষুদে যেভাবে নাচ দেখিয়েছেন সেই নাচ অরিজিনালের থেকেও ভালো বলে মন্তব্য করছেন দর্শকরা। স্বাভাবিকভাবেই ওই খুদের এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর ভাইরাল হতে সময় নেয় নি। ওই খুদে এমন নাচ নেচেছেন যে তা এখন সোশ্যাল মিডিয়ার দর্শকদের কাছে অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি খুদে মেয়ে ভাইরাল এই গানের সঙ্গে তাল মিলিয়ে স্টেপ দিচ্ছে। নাচের স্টেপ একেবারে হুবহু অন্যান্যদের মতই। যা দেখে টের পাওয়া মুশকিল এই মেয়েটি এই বয়সেও এমনটা করতে সক্ষম। তার চারপাশে ভিড় থাকা সত্ত্বেও ওই মেয়েটি নিজের নাচ থেকে বিরত হয়নি। অন্যদিকে তার এমন নাচ দেখে পাশেই থাকা দর্শকরা উৎসাহিত হয়ে তাকে আরও উৎসাহ জোগানোর জন্য হাততালি থেকে হইহুল্লোর শুরু করেছেন।

এই ভিডিওটি ঘন্টা নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে আপলোড করা হয়েছে। ভিডিওটি আপলোড করার পাশাপাশি ক্যাপশনে লেখা হয়েছে ‘রোকলো সাহেব’। যদিও এই ভিডিওটি কবে কখন অথবা কোথায় তোলা হয়েছে তা সম্পর্কে কোনো বিবরণ দেওয়া হয়নি।

সম্প্রতি এই কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর নতুন একটি গান লিখেছেন। যে গানটি তার গাড়ি কেনা এবং গাড়ি কেনার পর দুর্ঘটনা নিয়ে লেখা হয়েছে। সেই গান আবার এখন সোশ্যাল মিডিয়া দাপিয়ে বেড়াচ্ছে। এইভাবে একের পর এক ট্রেন্ডিং বজায় রাখার পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় নিজের দাপট বজায় রেখেছেন ভুবন বাদ্যকর।

আরো পড়ুন