কাঁচা বাদাম গানে পিঠ খুলে নাচলেন উর্ফি জাভেদ, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

কাঁচা বাদাম গানে পিঠ খুলে নাচলেন উর্ফি জাভেদ, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়া মানে এখন বীরভূমের ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম। এই গানের ট্রেন্ডে পা মিলিয়ে এখন টলি বলি এমনকি দেশ-বিদেশের বিভিন্ন তারকাদের নাচতে অথবা রিল ভিডিও তৈরি করতে লক্ষ্য করা যাচ্ছে। সেইরকমই এবার এই ট্রেন্ডে পা রাখলেন বলিউড তারকা উর্ফি জাভেদ।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর মোটর বাইকে করে কাঁচা বাদাম বিক্রি করার সময় ভাইরাল হওয়া তার এই গানটি গাইতেন। তারপর সেই গান একদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে তিনি রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠেন। ভুবন বাদ্যকরের সেলিব্রেটি হয়ে ওঠার পর নিন্দুকেরা অনেকেই বারবার দাবি করছেন, ‘ইনার অবস্থা রানু মন্ডলের মতই হবে’।

কিন্তু ভুবন বাদ্যকর এখনো পর্যন্ত নিজের মহিমায় নিজের ছন্দেই বয়ে চলেছেন। বিভিন্ন অনুষ্ঠান, শাসকদলের সেলিব্রেটি প্রচারক ইত্যাদির পাশাপাশি সম্প্রতি তিনি খোদ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর মুখোমুখি হন দাদাগিরিতে। এ এক অকল্পনীয় অভিজ্ঞতা বলেই তিনি জানিয়েছেন আমাদের ডিজিটাল মাধ্যমকে। এর পাশাপাশি তাঁর এই গানে এখন দক্ষিণ আফ্রিকা, উত্তর কোরিয়া, তানজানিয়া, আমেরিকার মতো দেশের বহু জনপ্রিয় ব্যক্তিরা নাচ করছেন।

এসবের মাঝেই এবার দেরি হলেও এই গানে কোমর দোলালেন বলিউড তারকা উর্ফি জাভেদ। সম্প্রতি ইনস্টাগ্রামে এই গানে নেচে তার রিল ভিডিও তৈরি করার একটি ভিডিও আপলোড করা হয়েছে এবং সেটি ভাইরাল হয়েছে। এই ভিডিওতে তাকে নিজের স্বভাব সিদ্ধ ভঙ্গিতেই দেখা গিয়েছে।

কাঁচা বাদাম গানে নাচ করার সময় উর্ফি জাভেদকে প্রতিবারের মত খোলামেলা পোশাকে লক্ষ্য করা গিয়েছে। এবার তিনি ট্রেন্ডে পা মিলিয়ে এই গানে নেচেছেন একেবারে পিঠ খুলে।

আরো পড়ুন