কাঁচা বাদাম পৌঁছে গেল কোরিয়া, তুমুল নাচ কোরিয়ান মা-মেয়ের

কাঁচা বাদাম পৌঁছে গেল কোরিয়া, তুমুল নাচ কোরিয়ান মা-মেয়ের

নিজস্ব প্রতিবেদন : সত্যি সত্যি এবার কাচা বাদাম গানের স্রষ্টা বীরভূমের ভুবন বাদ্যকর বিশ্বজুড়ে খ্যাতি লাভ করছেন। সোশ্যাল মিডিয়ায় তার গান ভাইরাল হওয়ার পর সেই গান ইতিমধ্যেই পাড়ি দিয়েছে ভারতের বিভিন্ন রাজ্য, বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা সহ বিভিন্ন দেশ। আর এবার এই গান পৌঁছে গেল কোরিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের কাচা বাদাম গানের রিমিক্স ভার্সনে তুমুল নাচ নাচ নাচছেন দক্ষিণ কোরিয়ার এক মা ও মেয়ে। এই ভিডিওটি নজর কেড়েছে দর্শকদের। ভিডিওতে দেখা যাচ্ছে ক্যামেরা অন করে সামনে মেয়ে এবং তার ঠিক পেছনে মা নাচ করছেন। তুমুল এই নাচ চলছে ভুবন বাদ্যকরের কাচা বাদাম গানে।

তাদের দুজনের এই নাচ দেখে স্পষ্ট তারা এই গানটি কতটা পছন্দ করেন। সেই পছন্দ থেকে তাদের এই নাচ। আর একটা সময় এই নাচ দেখে টের পাওয়া মুশকিল হয়ে দাঁড়িয়েছে, গানটি সুদূর দক্ষিণ কোরিয়া পর্যন্ত পৌঁছে গেছে। ঠিক যেন মনে হচ্ছে এ রাজ্যের মানুষ যেমন এই গানে মেতে উঠেছেন ঠিক তেমনটাই।

এই ভিডিওটি শেয়ার করা হয়েছে, লুনা ইয়োগিনি নামের এক ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে। যিনি অর্থাৎ লুনা ইয়োগিনি দক্ষিণ কোরিয়ার বাসিন্দা। এই ভিডিওতে তাকে এবং তার মাকে নাচতে দেখা গিয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ইতিমধ্যেই অজস্র মানুষ তা দেখে ফেলেছেন। পাশাপাশি দর্শকদের থেকে বাহবা ধ্বনি শোনা যাচ্ছে।

বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের এই গানের দৌলতে তিনি এখন বেশ কতকগুলি মিউজিক ভিডিওতে গান গাওয়ার সুযোগ পেয়েছেন। পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে তার ডাক পড়ছে। শুধু তাই না, ভুবন বাদ্যকরকে এখন শাসকদল তৃণমূল সেলিব্রিটি প্রচারক হিসেবেও ব্যবহার করছে।

আরো পড়ুন