কিনেছেন চারচাকা, চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর

কিনেছেন চারচাকা, চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর

নিজস্ব প্রতিবেদন : কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর সোমবার রাতে দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হলেন। এদিন তাকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চলছে তার চিকিৎসা।

কিভাবে দুর্ঘটনার কবলে পড়লেন ভুবন বাদ্যকর? জানা গিয়েছে তিনি একটি সেকেন্ড হ্যান্ড চারচাকা গাড়ি কিনেছেন। সেই গাড়ি চালানো শিখতে গিয়ে এমন দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার ফলে তার বুকে হাল্কা আঘাত লেগেছে। আহত অবস্থায় তাকে পরিবারের সদস্যরা উদ্ধার করে নিয়ে আসেন এবং সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন।

ভুবন বাদ্যকরের ভাই বিনয় বাদ্যকর জানিয়েছেন, “ভুবন বাদ্যকর একটি চারচাকা গাড়ি কিনেছেন। সেই গাড়িটি ঘর থেকে বের করতে যাওয়ার সময় দুর্ঘটনার সম্মুখীন হন। উনি তো চালাতে জানেন না। তখনই সোজা দেওয়ালে গিয়ে ধাক্কা মারেন।”

সখ করে গাড়ি কেনার পর সেই গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনা। যদিও ভুবন বাদ্যকরের পরিবার সূত্রে জানা গিয়েছে, আঘাত খুব একটা জোরালো নয়। সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করার পর সঙ্গে সঙ্গেই চিকিৎসকেরা চিকিৎসা শুরু করেন। ইতিমধ্যেই তাকে প্রয়োজনীয় ঔষধপত্র এবং ইনজেকশন দেওয়া হয়েছে। তবে বুকে হালকা ব্যথা রয়েছে বলে জানিয়েছেন ভুবন বাদ্যকর।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের এই ভুবন বাদ্যকর পেশায় একজন বাদাম বিক্রেতা ছিলেন। তবে বর্তমানে তিনি সেলিব্রিটি হয়ে উঠেছেন। সেলিব্রিটি হয়েছেন মূলত তার কাচা বাদাম গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার দৌলতে। তার এই গানে এখন তাবড় তাবড় সেলিব্রিটিরা কোমর দুলিয়ে রিল ভিডিও তৈরি করছেন।

আরো পড়ুন