কিপিং থেকে ফিল্ডিং, একাই একশো, কুকুরের কীর্তি দেখে আপ্লুত শচীন

কিপিং থেকে ফিল্ডিং, একাই একশো, কুকুরের কীর্তি দেখে আপ্লুত শচীন

নিজস্ব প্রতিবেদন : মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকর ছোট থেকেই পরে রয়েছেন ক্রিকেট নিয়ে। ২২ গজে একাধিক রেকর্ড তৈরি করার পর তিনি অবসর নিয়েছেন। তবে ২২ গজ থেকে অবসর নিলেও তার ধ্যান জ্ঞান এখনো ক্রিকেটেই রয়েছে।

এই তারকা ২২ গজ থেকে অবসর নেওয়ার পর ধারাভাষ্যকার সহ বিভিন্ন ভাবে ক্রিকেট দুনিয়ার সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে রয়েছেন। এমনকি তার সোশ্যাল মিডিয়াতেও ফুটে ওঠে শুধু ক্রিকেট দুনিয়ার গল্প। সম্প্রতি সেখানেই তিনি একটি ভিডিও আপলোড করেছেন, যেখানে দেখা যাচ্ছে ক্রিকেটার রূপে এক কুকুরকে।

শচীনের আপলোড করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, তিন খুদে গলি ক্রিকেট খেলছে। তবে তাদের সঙ্গে আরও একজন ক্রিকেটার রয়েছে, যে হলো একটি কুকুর। সেই কুকুরটি কখনো কিপিং, কখনো ফিল্ডিং সবই করছে। সে যেন একাই একশো। একটি কুকুরের এমন পারফরম্যান্স দেখে স্বাভাবিকভাবেই মুগ্ধ হয়েছেন শচীন।

শচীন তার কোনো বন্ধুর থেকে ভিডিওটি পাওয়ার পর তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করার সঙ্গে সঙ্গে লিখেছেন, “বল ধরার তীক্ষ্ণ দক্ষতা রয়েছে। আমরা ক্রিকেটে উইকেট-রক্ষক, ফিল্ডার এবং অলরাউন্ডার দেখেছি, কিন্তু আপনি এর কী নাম দেবেন?”

শচীনের আপলোড করা এই ভিডিও দেখে স্বাভাবিকভাবেই আপ্লুত হয়ে পড়েছেন নেটদুনিয়ার বাসিন্দারা। তারা এই ভিডিওর কমেন্ট সেকশনে নিজেদের মতো লিখেছেন। সম্প্রতি আপলোড হওয়া এই ভিডিওর কমেন্ট সেকশনে উপচে পড়ছে নানান মন্তব্য।

আরো পড়ুন