কেন দ্বিতীয় বিয়ে সারলেন মদন মিত্র, কারণ জানালেন নিজেই

কেন দ্বিতীয় বিয়ে সারলেন মদন মিত্র, কারণ জানালেন নিজেই

নিজস্ব প্রতিবেদন : বঙ্গ রাজনীতির কালারফুল ছেলে হলেন মদন মিত্র। তাকে নিয়ে প্রতিদিনই কোনো না কোনো বিতর্ক দানা বাঁধতে দেখা যায় বঙ্গ রাজনীতিতে। এসবের মধ্যেই শনিবার তাকে দেখা গেল সেজেগুজে দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে। যা নিয়ে সরগরম গোটা বাংলা।

কিন্তু প্রশ্ন হলো কেন মদন মিত্র দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসলেন এবং কাকে বিয়ে করলেন? রাজ্যজুড়ে এই ধোঁয়াশার মধ্যে পান পাতা সরাতেই পুরো বিষয়টি পরিষ্কার হয়ে যায়। আসলে দ্বিতীয় বিয়ের এই প্রার্থী হলেন মদন মিত্রের স্ত্রী অর্চনা মিত্র। ‘দ্বিতীয় বিয়ে ছাড়া চলবে না, তাই আবার বিয়ে করছি’, এমনটাই জানিয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

দ্বিতীয়বার বিয়ের জন্য মদন মিত্র এবং অর্চনা মিত্র একেবারে ফুল গেটআপে মঞ্চে হাজির হয়েছিলেন। সাজ-পোশাকের যেমন মদন মিত্র চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন নতুন বরদের, ঠিক তেমনই চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে দেখা গিয়েছে অর্চনা মিত্রকেও। বেনারসি, ওড়না, মুকুট, ফুলের মালা, কপালে কলকেতে দেখা মিলল অর্চনার।

দ্বিতীয়বার বিয়ে সেরে মদন মিত্র জানান, তার বিয়ে হয়েছিল ১৮ বছর বয়সে। এরই পরিপ্রেক্ষিতে দ্বিতীয় বিয়ের কারণ হিসেবে তিনি আরও জানান, ‘মেয়েদের তো বোঝাতেই পারছি না যে আমি বিয়ে করে ফেলেছি। মেয়েদের ভালোলাগার সেই চাপ থেকে মুক্ত হতেই এদিন আবার বিয়ে করলাম। বহু বিবাহ একদিকে খারাপ নয় যদিও। বৌদ্ধধর্মে এক সময় এমনটা হত।’

এর পরেই আবার তাকে বলে উঠতে দেখা যায়, ‘কিছুক্ষণের জন্য ভালো লাগলে ঠিক আছে। কিন্তু পরকীয়া ঠিক নয়। এমনিতেই রাজ্যে কিছু হলে প্রথম আমিই কেস খাই।’ এর পাশাপাশি আরও একবার এইভাবে দ্বিতীয়বার বিয়ে করার কারণ হিসেবে তিনি তুলে ধরেন, ‘আমি এখন বেকার। দেখলাম হাতে অনেক সময়ে রয়েছে তাই বিয়ে করে নিলাম আবার’।

আরো পড়ুন