গাড়ি চালাতে গিয়ে আহত, সেই গাড়ি নিয়েই নতুন গান বাঁধলেন ভুবন বাদ্যকর

গাড়ি চালাতে গিয়ে আহত, সেই গাড়ি নিয়েই নতুন গান বাঁধলেন ভুবন বাদ্যকর

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর কাঁচা বাদাম গানের জন্য হয়ে উঠেছেন সেলিব্রেটি। তিনি এই গান বাদাম বিক্রি করার সময় গাইতেন। সেই গান একদিন সোশ্যাল মিডিয়ায় আপলোড হলে ভাইরাল হয় এবং তিনি সেলিব্রেটিতে পরিণত হন।

সেলিব্রিটি হওয়ার পর বেশ ভালোভাবেই দিন পার হচ্ছিল তার। তবে হঠাৎ সোমবার তিনি দুর্ঘটনার সম্মুখীন হন। ওই দিন সন্ধ্যাবেলায় তিনি নিজের জন্য কেনা একটি সেকেন্ড হ্যান্ড চারচাকা গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত হয়ে পড়ে। দুর্ঘটনায় তার মুখে, বুকে আঘাত লাগে। হাসপাতালে চিকিৎসার পর ফিরে আসেন বাড়িতে। চিকিৎসকেরা তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন। কিন্তু ভুবন বাদ্যকর থেমে থাকার পাত্র নন। তিনি এবার তার এই গাড়ি এবং দুর্ঘটনা নিয়েই বেঁধে ফেললেন নতুন গান।

শুক্রবার তিনি শান্তিনিকেতনের একটি রিসোর্টে আসেন গোধূলি বেলা মিউজিক সংস্থার সঙ্গে নতুন গানের চুক্তি করতে এবং বকেয়া দেড় লক্ষ টাকার চেক নিতে। সেখানেই তাকে তার নতুন গাড়ি এবং দুর্ঘটনা নিয়ে বানানো নতুন গানটি শোনাতে দেখা যায়। এই গানটি শোনানোর পাশাপাশি তিনি আশা করছেন, গানটি জনপ্রিয়তা পাবে কাঁচা বাদাম গানের মতই।

ভুবন বাদ্যকর যে নতুন গানটি গেয়েছেন সেই গানটি হল, ‘আমার নতুন গাড়ি, ড্রাইভার হতে সাধ যে করি। দেওয়ালে ধাক্কা মারি, দেওয়ালে ধাক্কা মারি। বাঁচিয়েছেন আমার গৌড় হরি।’ এদিন রীতিমতো নাচানাচি করেই ভুবন বাদ্যকরকে সবার সঙ্গে এই গান গাইতে লক্ষ্য করা যায়।

প্রসঙ্গত, ভুবন বাদ্যকর কয়েকদিন আগে ১ লক্ষ ৬০ হাজার টাকা দিয়ে সেকেন্ড হ্যান্ড চারচাকা গাড়ি কিনেছেন। গাড়িটি তিনি কিনেছেন পাঁচড়ার কোন এক ব্যক্তির থেকে। তার এই গাড়ি নিয়েই এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া।

আরো পড়ুন