ঘুড়ি ওড়াতে গিয়ে নিজে উড়ে গেল সুতোয়, মাটিতে পড়ে আহত

ঘুড়ি ওড়াতে গিয়ে নিজে উড়ে গেল সুতোয়, মাটিতে পড়ে আহত

নিজস্ব প্রতিবেদন : বড় একটি ঘুড়ি ওড়াতে গিয়ে বিপত্তি। পাঁচ বন্ধু মিলে এই ঘুড়ি উড়াচ্ছিলেন। আর সেই সময়ই এমন ঘটনা ঘটলো যা ঘুম উড়িয়ে দেওয়ার মতো। ঘুড়ি ওড়ানোর সময় দমকা হাওয়ায় ওই ঘুড়ির দড়ির সঙ্গে উড়ে গেলেন এক যুবক। যদিও বড়সড় দুর্ঘটনার হাত থেকে বরাতজোরে রক্ষা পান ওই যুবক।

এই ঘটনার সময় কেউ একজন ওই মুহূর্তকে ক্যামেরাবন্দি করেন। পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে চক্ষুচড়কগাছ সকলের। কারণ এরকম ঘটনা এর আগে কখনো তারা দেখেছেন বলে মনে করতে পারছেন না। এমন ভিডিওটি দেখলে আপনি তো অবশ্যই, যে কেউ শিউরে উঠতে পারে।

সংবাদমাধ্যম নিউজওয়্যার-এর একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এমন ঘটনাটি ঘটেছে শ্রীলঙ্কার জাফনা জেলার পয়েন্ট পেড্রোতে। যে-যুবক এই ঘুড়ি ওড়ানোর সময় সুতোর সঙ্গে আটকে আকাশে উড়ে যান তার নাম হলো নাদ্রাসা মনোহরন। তিনি তার বন্ধুদের সঙ্গে ঘুড়ি ওড়াচ্ছিলেন এবং তার হাতেই ছিল সুতো। তখনই হঠাৎ দমকা হাওয়া দেয় এবং তাকে উড়িয়ে নিয়ে যায়। এরপর ওই যুবক কেবলমাত্র সুতো ধরে ৩০ থেকে ৪০ ফুট উঁচু পর্যন্ত ঝুলে থাকে।

বেশ কিছুক্ষণ ধরে অনেক উঁচুতে ঝুলে থাকার পর যখন ওই যুবক মাটির কিছুটা কাছাকাছি আছেন সেই সময় তিনি সুতো ছেড়ে মাটিতে পড়ে যান। তবে মাটির থেকে কিছুটা কাছে বলতে তাও কম করে দশ বারো ফুট তো হবেই। তখনই তিনি আহত হন এবং তাকে দ্রুত উদ্ধার করে নিয়ে যাওয়া হয় পয়েন্ট পেড্রো হাসপাতালে।

তবে ওই যুবক শেষমেষ বরাতজোরে রক্ষা পান। তিনি সামান্য আঘাত পেয়েছেন বলে জানা যাচ্ছে ডেলী মিরর নামে সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে। এই ঘটনার পর ওই যুবক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এমন ঘটনায় তিনি আতঙ্কিত হয়ে পড়েন। তিনি কীভাবে এই যাত্রায় রক্ষা পেয়ে বেঁচে ফিরলেন তাও তার কাছে অবিশ্বাস্য।

আরো পড়ুন