চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু শ্রমিকের,দেখা হল না আর গ্ৰামের মেলা

চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু শ্রমিকের,দেখা হল না আর গ্ৰামের মেলা

দেবু সিংহ মালদা,২০ নভেম্বর:

গ্ৰামের মেলা আর দেখা হলো না যুবকের।ভিন রাজ্য মুম্বাই থেকে বাড়ি ফেরার পথে চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু হল এক পরিযায়ী শ্রমিকের।মৃতের নাম ছোটন আলি (১৮)।বাড়ি হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের মহেন্দ্রপুর গ্রামে। যুবকের অকাল মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত নয়টা নাগাদ ছত্তিশগড় রাজ্যের বিলাশপুর রেল ষ্টেশন সংলগ্ন এলাকা। কফিনবন্দি নিথর দেহ ফেরার অপেক্ষায় রয়েছে পরিবার ও আত্মীয়-স্বজনেরা।

পরিবার সূত্রে জানা যায় প্রায় সাত মাস আগে ভিন রাজ্য মুম্বাইয়ে প্যান্ডেলের পাইপ তৈরির কারখানায় কাজ করতে যায় সে।আগামী মাসে রয়েছে গ্রামে মেলা।মেলা দেখার জন্য বাড়ি ফিরছিল‌ সে। বৃহস্পতিবার রাত নয়টা নাগাদ ছত্তিশগড় রাজ্যের বিলাশপুর রেল ষ্টেশন সংলগ্ন এলাকায় চলন্ত ট্রেন থেকে পড়ে যায় বলে জানতে পারেন পরিবারের লোকেরা।রেল পুলিশ তাকে রক্তাক্ত অবস্থায় রায়পুর ডি কে এস হাসপাতালে নিয়ে যায়। শুক্রবার গভীর রাতে সেখানে তার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানতে পারেন।

রেল পুলিশ মৃত দেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। তবে ওই যুবক অসতর্কতার জন্য ট্রেন থেকে পড়ে যান,নাকি অন্য কোনো কারণ রয়েছে তা এখনও স্পষ্ট নয়

 

আরো পড়ুন