চার মাস পর তৃণমূল কাউন্সিলর ও ক্লাব সদস্যদের সহযোগিতায় ঘরে ফিরলেন বৃদ্ধা

চার মাস পর তৃণমূল কাউন্সিলর ও ক্লাব সদস্যদের সহযোগিতায় ঘরে ফিরলেন বৃদ্ধা

মাঘ মাসে অত্যাচার করে বৃদ্ধ মাকে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠলো সিউড়ির তিন নম্বর ওয়ার্ডের কোড়া পাড়ার এক দম্পতির বিরুদ্ধে। ছেলে বৌমা ও নাতিদের অত্যাচারে বাড়ি থেকে বের হয়ে যাওয়া ওই বৃদ্ধ হলেন আদুরী কোনায়। বাড়ি থেকে বের হয়ে তিনি তার ভাইয়ের বাড়িতে আশ্রয় নিয়েছিলেন। সেই খবর স্থানীয় তৃণমূল কাউন্সিলর এবং ক্লাব সদস্যরা জানতে পারলে দুই পক্ষের আলোচনায় অবশেষে বৃহস্পতিবার তাকে বাড়ি ফেরানো হলো।

 

সিউড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান তথা তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিদ্যাসাগর সাউ জানিয়েছেন, ঐ বৃদ্ধার ছেলে ও বৌমার বিরুদ্ধে ঠিকঠাক খেতে না দেওয়া এবং ঠিকঠাক থাকতে না যাওয়ার অভিযোগ রয়েছে। এছাড়াও যে ঘরে তাকে থাকতে দেওয়া হতো সেই ঘরটি থাকার অনুকূল ছিল না। এর পরেই এই ষাটোর্ধ্ব বৃদ্ধা বাড়ি থেকে বের হয়ে যান। আমরা বিষয়টি জানতে পেরে আজ তাকে বাড়ি ফিরিয়ে দিলাম। পাশাপাশি আমরা জানিয়ে দিয়েছি এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

যদিও মারধর অথবা ঘর থেকে বের করে দেওয়ার বিষয়টি সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছেন ঐ বৃদ্ধার ছেলে সুজিত কোনাই। তিনি দাবি করেছেন তার মা নিজে থেকেই বাড়ি থেকে বেরিয়ে চলে গিয়েছিলেন।

আরো পড়ুন