চালু হলো ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার, রইলো সময়সূচি

চালু হলো ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার, রইলো সময়সূচি

নিজস্ব প্রতিবেদন : দেশে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার ১১ মাস পর নাম পরিবর্তন করে পুনরায় চালু হয়েছিল ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার। গত ফেব্রুয়ারি মাসের ২১ তারিখ এই ট্রেন চালু হওয়ার পর করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে তা আবার বন্ধ হয়ে যায়। তবে এবার এই ট্রেনটি ফের একবার রামপুরহাট থেকে চলাচল শুরু করলো মঙ্গলবার।

সোমবার হাওড়া থেকে ০৩০৪৫ হাওড়া রামপুরহাট স্পেশাল ট্রেন নামে ময়ূরাক্ষী ট্রেনটি রামপুরহাটের দিকে রওনা দেয়। মঙ্গলবার সকালে ০৩০৪৬ রামপুরহাট হাওড়া স্পেশাল ট্রেনটি নির্ধারিত সময়ে রামপুরহাট থেকে হাওড়ার উদ্দেশ্যে রওনা দেয়। এদিন থেকেই নির্ধারিত সময়ে ট্রেনটি যাওয়া-আসা করবে।

সময়সূচী

০৩০৪৬ রামপুরহাট হাওড়া স্পেশাল সকাল ৫:৩০ মিনিটে রামপুরহাট থেকে ছাড়বে। মল্লারপুর, গদাধরপুর, সাঁইথিয়া হয়ে সিউড়ি পৌঁছাবে সকাল ৬:২১ মিনিটে। সিউড়ি থেকে সকাল ৬:২২ মিনিটে ছেড়ে হাওড়া পৌঁছাবে সকাল ১১ টা ৩৫ মিনিটে।

হাওড়া থেকে ০৩০৪৬ হাওড়া রামপুরহাট স্পেশাল নামে এই ট্রেনটি ছাড়বে বৈকাল ৪টে ২৫ মিনিটে। সিউড়ি পৌঁছাবে রাত্রি ৯ টা ২ মিনিটে এবং সিউড়ি থেকে রাত্রি ৯ টা ৩ মিনিটে ছেড়ে রামপুরহাট পৌঁছাবে ১০ টা ১৫ মিনিটে।

প্রসঙ্গত, করোনার দ্বিতীয় ঢেউয়ে যাত্রীসংখ্যা কমে যাওয়া এবং পরিচালন গত পরিকাঠামোর অভাব পূর্ব রেল যে সকল ট্রেনগুলি অনির্দিষ্টকালের জন্য বাতিল ঘোষণা করেছিল সেসকল ট্রেনগুলি পুনরায় চালু করতে শুরু করেছে। ইতিমধ্যেই কয়েকদিন আগে চালু হয়েছে সিউড়ি হাওড়া এক্সপ্রেস স্পেশাল, বিশ্বভারতী ফাস্ট প্যাসেঞ্জার, আর এবার চালু হলো ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার।

আরো পড়ুন