চুলোয় যাক বিতর্ক, শীতের সন্ধ্যায় একসঙ্গে কাঞ্চন শ্রীময়ী

চুলোয় যাক বিতর্ক, শীতের সন্ধ্যায় একসঙ্গে কাঞ্চন শ্রীময়ী

নিজস্ব প্রতিবেদন : রাজনীতিতে পা দিয়ে সদ্য বিধায়ক হয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। তার বিধায়ক হওয়ার পাশাপাশি তৈরি হয়েছে নানান বিতর্ক। বিতর্কের মূলে রয়েছেন শ্রীময়ী চট্টরাজ। কাঞ্চন মল্লিকের স্ত্রীর পিংকির অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের সম্পর্কের রসায়ন ফিকে হয়।

এমনকি সম্প্রতি কাঞ্চন মল্লিক ফের একবার বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন তৃণমূল সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে। কোন্নগরের বইমেলায় উপস্থিত হয়ে তৃণমূলের এই সাংসদ নাম না করে কাঞ্চন মল্লিককে উদ্দেশ্য করে বলেন, “উত্তরপাড়ার মেয়েরা আমার কাছে অভিযোগ জমা করেছে। অনেকেই অভিযোগ করছেন যে তৃণমূল বিধায়ককের কথাবার্তা ভাল নয়। ‘অ্যাই রূপসী, অ্যাই রূপালী’ করে ডাকাডাকি চলছে! একজন তৃণমূল বিধায়কের মুখের ভাষা এরকম!”

তবে এই সকল বিতর্ককে চুলোয় ফেলে ফের একবার শীতের সন্ধ্যায় দেখা গেল কাঞ্চন ও শ্রীময়ীকে। যেখানে দেখা যায় শ্রীময়ী ‘লাভলী লাভলী’ বলে উচ্চস্বরে সেলিব্রেশন করছেন এবং কাঞ্চনের গলায় তখন ভেসে আসছে ‘আরও জোরে হাততালি হবে’। এমন ঘটনা ঘটেছে কালনার একটি অনুষ্ঠানে।

বর্ধমানের কালনায় একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। সেখানকার সেই অনুষ্ঠানের টুকরো একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন শ্রীময়ী চট্টরাজ। যে ভিডিওতে দেখা যাচ্ছে তারা দুজনে একসঙ্গে মঞ্চ মাতাচ্ছেন। এই অনুষ্ঠানকে ঘিরে উপস্থিত জনতার মধ্যে ছিল আলাদা উৎসাহ ও উদ্দীপনা।

এই অনুষ্ঠানেই শ্রীময়ীকে মাইক ধরে বলতে শোনা যায়, যে ধারাবাহিকে তিনি অভিনয় করছেন অর্থাৎ ‘খুকুমণী হোম ডেলিভারী’ যেন সবাই দেখেন। এছাড়াও তাকে ‘লাভলী লাভলী’ বলে মঞ্চ কাঁপাতে লক্ষ্য করা যায়। সেই ভিডিওতে ফুটে ওঠে কাঞ্চন মল্লিকের কয়েক ঝলক।

আরো পড়ুন