ছুটিতে বাড়ি এসে দিঘির জলে ডুবে মৃত্যু হলো ভারতীয় সেনা জওয়ানের

ছুটিতে বাড়ি এসে দিঘির জলে ডুবে মৃত্যু হলো ভারতীয় সেনা জওয়ানের

নিজস্ব প্রতিবেদন : ছুটিতে বাড়ি ঘুরতে এসে অকাল মৃত্যু হল ভারতীয় এক সেনা জওয়ানের। ভারতীয় ওই সেনা জওয়ান হলেন বীরভূমের বাসিন্দা। তিনি বাড়ি এসে দিঘিতে স্নান করতে নেমে জলে চলে যান এবং মৃত্যু হয়।

ঘটনাটি ঘটেছে সোমবার। মৃত ওই সেনা জওয়ানের নাম রিন্টু মন্ডল। তার বয়স মাত্র ২৫ বছর। তিনি ভারতীয় সেনার রাষ্ট্রীয় রাইফেলের দায়িত্বে ছিলেন। বীরভূমের নানুর থানার অন্তর্গত নতুন গ্রামের বাসিন্দা রিন্টু কাশ্মীরে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভারতীয় সেনাতে কর্মরত রিন্টু মন্ডল ৬ দিন আগে ছুটিতে বাড়ি আসেন। সোমবার তাদের গ্রামে ছিল শিব পুজো। সেই পূজার অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য বিকাল বেলায় স্থানীয় একটি দিঘিতে স্নান করতে যান। তখনই সেই দিঘির জলে তলিয়ে যান তিনি।

দীর্ঘ সময় ধরে তার খোঁজ না মেলায় জলের মধ্যে তল্লাশি শুরু হয়। স্থানীয় বাসিন্দারা ছাড়াও খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দীর্ঘক্ষণের প্রচেষ্টার পর অবশেষে তাকে জল থেকে উদ্ধার করা সম্ভব হয়। কিন্তু ততক্ষণে তার মৃত্যু হয়েছে। পরে পুলিশ তার দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে আসে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে।

ভারতীয় সেনায় কর্মরত এই রিন্টু মন্ডল গ্রামের বাসিন্দাদের কাছে অত্যন্ত প্রিয় পাত্র ছিলেন। এমন একজন প্রিয় পাত্র তথা ভারতীয় সেনা জওয়ানের মৃত্যুর পরিপ্রেক্ষিতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। দীর্ঘদিন পর ছুটিতে এসে এমন ঘটনা ঘটায় বাকরুদ্ধ হয়ে পড়েছেন মিন্টু মন্ডলের বাবা বোধন মন্ডল।

আরো পড়ুন