ছেলের হাতে মা খুন ,বাড়ির বারান্দায় পুঁতে রেখেছে মাকে,গ্রেফতার খুনি ছেলে

ছেলের হাতে মা খুন ,বাড়ির বারান্দায় পুঁতে রেখেছে মাকে,গ্রেফতার খুনি ছেলে

পূর্ব বর্ধমান:- মাকে মেরে ঘরের বারান্দায় পুঁতে রেখেছে ছোট ছেলে শেখ নয়ন,শেষমেষ গ্রেফতার ছেলে। লাশের খোঁজে তল্লাশি পুলিশের।
ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের রায়ান এক নম্বর পঞ্চায়েতের হাটু দেওয়ান এলাকায়,খবর শুনতেই হতভাগ এলাকাবাসী।

উলেখ্য : মা সুকরানা বিবি,বড় ছেলে শেখ কিসমত আলী,ছোট ছেলে শেখ নয়ন,একই সঙ্গে ছোট্ট পরিবার নিয়ে বসবাস শুরু করেছিলেন মা সুকরানা বিবি,দুই ছেলের বিবাহের পর মা সুকরানা ছোট ছেলে শেখ নয়নের সঙ্গেই থাকতো,মাঝে মধ্যে বড় ছেলে কিসমতের কাছেও গিয়ে থাকতো।
প্রায় ছয় সাত মাস কেটে যাওয়ায় বড় ছেলের বাড়িতে মা না আসায় খোঁজ নেন কিসমত আলী,ছোট ভাইকে জিজ্ঞাসা করলে বাহানা করে বলে যে মা কখন আসে যায় জানিনা। আর কথাতেই সন্দেহ হয় কিসমতের। বড় ছেলে শেখ কিসমত আলী তড়িঘড়ি বর্ধমান থানায় মায়ের নিখোঁজ অভিযোগ করেন 10/01/2019 সালে।
দিন গড়িয়ে যায় মায়ের দেখা নেই এই চিন্তা করে এবং ছোট ভাইকে সন্দেহ করে আজ বেলার দিকে চেপে ধরে কিসমত আলী ও এলাকার মানুষেরা, তারপর এলাকার তৃণমূল নেতা কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে নিজের মাকে আঘাত করে মেরে বাড়ির বারান্দায় পুঁতে দিয়েছে।
বর্ধমান থানায় বিষয়টি জানানো হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গ্রেফতার করে শেখ নয়নকে।
এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রায়ান অঞ্চল ও হাটু দেওয়ানে।

মূলত পুলিশ সূত্রে জানাগেছে শেখ নয়ন মানসিক ভারসাম্যহীন। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ ওই বাড়ির বারান্দা খোঁড়ার ব্যবস্থা করছে।

আরো পড়ুন