জমজমাট স্টেজ পারফরম্যান্স, ফের লাইম লাইটে রানু মন্ডল

জমজমাট স্টেজ পারফরম্যান্স, ফের লাইম লাইটে রানু মন্ডল

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়া থেকে লতাকন্ঠী তকমা পেয়ে রানাঘাটের রেলস্টেশনের ভবঘুরে জীবন থেকে বলিউডে পাড়ি দিয়েছেন রানু মন্ডল (Ranu Mondal)। তবে ভাগ্য দোষে বলুন অথবা অন্য কোন কারণে সম্প্রতি কয়েক মাস ধরেই তিনি আবার তার সেই ভাঙাচোরা ঘরেই গৃহবন্দী।

অনেকেই তার এমন উত্থান এবং পতনের জন্য তার ব্যবহারকে দায়ী করে থাকেন। আবার যারা তার একেবারে অনুরাগী তারা তার এই স্বভাবকে দায়ী না করে বরং তার মানসিক অবস্থাকে দায়ী করেন। তাদের দাবি, রানু মন্ডল কখন কাকে কি বলছেন তা নিজেই জানেন না।

তবে সে যাই হোক, রানু মন্ডল যে একেবারেই শেষ হয়ে গিয়েছেন এমনটা নয়। কারণ তাকে নিয়ে তৈরি হচ্ছে একটি বায়োপিক। এর পাশাপাশি তাঁর গানের গলার চাহিদা এখনো সমান তালে রয়েছে। মাঝে মাঝেই বিভিন্ন জায়গা থেকে ইউটিউবাররা তার বাড়িতে হানা দেন। পাশাপাশি সম্প্রতি বাংলাদেশের প্রযোজক হিরো আলম রানু মন্ডলকে তার ছবিতে গান গাওয়ার জন্য সুযোগ দিয়েছেন।

অন্যদিকে এর সঙ্গে সঙ্গেই রানু মন্ডলকে ফের একবার তার পুরাতন ফর্মে ফিরতে দেখা গেল। সম্প্রতি তিনি কালীপুজোর রাতে একটি স্টেজ শো করেছেন। যেখানে তাকে পুনরায় আগের মতোই ছন্দে ফিরতে দেখা গিয়েছে। পাশাপাশি রানু মন্ডলের এই স্টেজ পারফরম্যান্স ঘিরে উপস্থিত দর্শকদের মধ্যেও ছিল আলাদা উৎসাহ-উদ্দীপনা, যা চোখে পড়ার মতোই।

সম্প্রতি কালীপুজোর রাতের রানু মন্ডলের সেই স্টেজ পারফর্মেন্সের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি দর্শকদের সামনে নিজের ছন্দে স্বর্ণযুগের হিন্দি গান গেয়ে চলেছেন। এই অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের মধ্যে যেমন উৎসাহ-উদ্দীপনা ছিল ঠিক তেমনি দুনিয়ার নাগরিকদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে।

ভিডিওটি মাত্র চারদিন আগে আপলোড করা হলেও ইতিমধ্যেই এই ভিডিওটি নেট দুনিয়ার ৫৪ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন।

আরো পড়ুন