টাইটানিকের গান গাইলেন হিরো আলম, হেসে কুপোকাত দর্শকরা

টাইটানিকের গান গাইলেন হিরো আলম, হেসে কুপোকাত দর্শকরা

নিজস্ব প্রতিবেদন : বাংলাদেশের সোশ্যাল মিডিয়ার হিরো হিরো আলম প্রতিনিয়ত যে সকল চমক দিয়ে থাকেন তাতে দর্শকরা হেসে গড়াগড়ি দেন। এই নিয়ে দর্শকদের মধ্যে নানান তীর্যক মন্তব্য অথবা কটুক্তি করা হলেও হিরো আলম সেসবে কান দেন না, বরং তিনি তাঁর নিজের ছন্দেই একের পর এক ভিডিও তৈরি করে থাকেন।

হিরো আলম সম্প্রতি ট্রেন্ডিংয়ে পা দিয়ে কাঁচা বাদাম গান তৈরি করেছেন। এর পাশাপাশি তিনি এই মুহূর্তে সবচেয়ে ট্রেন্ডিংয়ে থাকা সিনেমা পুষ্পা নিয়েও ভিডিও তৈরি করেছেন। এবার এসবকে ছাড়িয়ে তিনি সরাসরি চলে গেলেন বলিউডে। তিনি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন যাতে লক্ষ্য করা যাচ্ছে, টাইটানিকের গান গাইছেন তিনি।

এই গানটি হিরো আলম গিয়েছেন ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে। টাইটানিক সিনেমার কালজয়ী ইংরেজি রোম্যান্টিক গান ‘Every Night In My Dream’ গেয়ে ফেললেন তিনি। এই গানটি প্রত্যেকের প্রিয়, তবে হিরো আলমের কন্ঠে এই গান শুনে দর্শকদের চক্ষু স্থির হয়ে পড়েছে। তবে এই প্রথম নয়, বিদেশি বিভিন্ন ভাষায় এর আগেও তাকে গান গাইতে লক্ষ্য করা গিয়েছে। যেমন মাস কয়েক আগেই তিনি গেয়ে ফেলেছিলেন ‘মানিকে মাগে হিথে’।

আসলে বাংলাদেশের এই ভিডিও ক্রিয়েটর হিরো আলম যখনই কোনো না কোনো ভিডিও তৈরি করেন সেই সকল ভিডিও নিয়ে তৈরি হয় খিল্লি। পোশাক থেকে হাঁটা চলা, কথা বলার ভঙ্গি সবকিছুতেই সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশ তাকে নিয়ে খিল্লি শুরু করে। তবে এসবের ফাঁকেই কিন্তু হিরো আলম নিজের জনপ্রিয়তা বাড়িয়ে তোলেন।

নতুন গান প্রসঙ্গে হিরো আলম তার অনুরাগীদের বলেছেন, ‘দর্শক নতুন গানের অনুরোধ করছেন। আমি চেষ্টা করলাম অনুরোধ রাখার। টাইটানিক সিনেমার গানগুলি বেশ জনপ্রিয়। তাই ভালোবাসা দিবসে টাইটানিকের গান উপহার দিলাম সকলকে। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না তবুও কষ্ট করে গানগুলি গেয়েছি। আশা করছি অন্যান্য গানের মতো এই গানটাও ভাইরাল হবে।’

আরো পড়ুন