তামিলনাড়ু’র সোনার দোকানের চুরি যাওয়া গহনা মিলল বীরভূমে, ধৃত ১

তামিলনাড়ু’র সোনার দোকানের চুরি যাওয়া গহনা মিলল বীরভূমে, ধৃত ১

কখনও দোকানের তালা ভেঙে, কখনও বা ছাদকেটে দোকানের সামগ্রী চুরি যাওয়ার মত ঘটনার ঘটে প্রায়শই। বেশিরভাগ ক্ষেত্রেই দুষ্কৃতী যোগ মেলে। কিন্তু এবারে সোনার তৈরি গহনা নিয়ে পালালো দোকানের ই এক কর্মচারী। ঘটনা তামিলনাড়ুর একটি সোনার দোকানের। তবে চোর পাকড়াও করল বীরভূম জেলা পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, বীরভূমের পাইকর থানার হরিশপুরে সোলেমান সেখ নামে এক কাজ করত তামিলনাড়ুর একটি সোনার দোকানে কাজ করত। কয়েকদিন আগে ওই যুবক দোকান থেকে প্রায় ৫০০ গ্রাম সোনার গহনা নিয়ে হরিশপুর গ্রামে নিজের বাড়িতে পালিয়ে আসে।

তবে ৫০০ গ্রাম সোনা খোয়া গেছে সে নজর এড়ায়নি দোকানের মালিকের। তিনি দোকানের বাকিদের জিজ্ঞাসাবাদ করেন চুরি যাওয়া সোনার গহনার ব্যাপারে। পরে তার সন্দেহ হয় সোলেমান সেখ এর ওপর। কিন্তু সেই যুবক ততক্ষণে তামিলনাড়ু ছেড়ে বীরভূমে নিজের বাড়িতে এসে পৌঁছেছে।

তামিলনাড়ুর স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেন ওই স্বর্ণব্যবসায়ী। সেই অভিযোগের ভিত্তিতে বীরভূম জেলা পুলিশ থেকে খবর দেওয়া পাইকর থানার পুলিশকে।

পাইকর থানার পুলিশ গোপন সুত্রে খবর পাই সোলেমোন বাড়িতেই রয়েছে। এরপরই ওই যুবকের বাড়িতে হানা দেয় পুলিশ। ঘটনার কথা স্বীকার করে সোলেমান। গ্রেফতার করা হয় তাকে। পাশাপাশি উদ্ধার করা হয় সোনার গহনা। আজ তাকে রামপুরহাট মহকুমা আদালতে তোলা কথা পাইকর পুলিশের।

আরো পড়ুন