তিন দফা দাবি নিয়ে বিজেপির ডেপুটেশন রামপুরহাটে

তিন দফা দাবি নিয়ে বিজেপির ডেপুটেশন রামপুরহাটে

সোমবার রামপুরহাটের বিজেপির তরফ থেকে তিন দফা দাবিতে একটি ডেপুটেশন জমা দেওয়া হল রামপুরহাট মহকুমা শাসককে। তাদের এই সকল দাবি তার মধ্যে রয়েছে নেশাজাতীয় দ্রব্যের রমরমা বন্ধ করা, লোকাল ট্রেন চালু করা এবং সরকারি প্রকল্পের কর্মসূচিতে সরকারি আধিকারিকদের দিয়ে কাজ করানো।

এই প্রসঙ্গে ডেপুটেশন নিতে আসা বিজেপি কর্মী সমর্থকদের তরফ থেকে জানানো হয়, সম্প্রতি রামপুরহাট শহরের বিভিন্ন এলাকায় ব্রাউন সুগার সহ অন্যান্য মাদক জাতীয় দ্রব্যের রমরমা বেড়েছে। এই সকল মাদক জাতীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি পাওয়ার কারণে যুবসমাজ মাদকাসক্ত হয়ে পড়ছেন। অবিলম্বে যথোপযুক্ত ব্যবস্থা গ্রহন করে এই সকল মাদকদ্রব্যের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে।

লোকাল ট্রেন চালু করার পরিপ্রেক্ষিতে তারা জানিয়েছেন, রাজ্যে উপনির্বাচন হচ্ছে সহ অন্যান্য রাজনৈতিক এবং আরও একাধিক কাজকর্ম হচ্ছে। অথচ লোকাল ট্রেন চালু করার অনুমতি দেওয়া হচ্ছে না। লোকাল ট্রেনের ওপর যেমন হকার সহ অন্যান্য মানুষের জীবন-জীবিকা জড়িয়ে রয়েছে তেমনি সাধারণ মানুষদের যাতায়াতের ক্ষেত্রে অত্যন্ত জরুরী এই লোকাল ট্রেন।

পাশাপাশি তারা অভিযোগ করেছেন, সরকারি প্রকল্পের ক্ষেত্রে লক্ষ্য করা যাচ্ছে তৃণমূলের পতাকা টাঙিয়ে এবং দলীয় কর্মী সমর্থকদের নিয়ে কর্মসূচির করা হচ্ছে। সরকারি প্রকল্পে কেবলমাত্র সরকারি আধিকারিকদের বসাতে হবে এবং প্রত্যেকে যাতে এর সঠিক ভাবে সুবিধা পান তা নজরে রাখতে হবে।

আরো পড়ুন