তৃণমূলের উদ্যোগে দুর্গাপুর ফরিদপুর ব্লকে ঘরে ফিরল ৪০ টি বিজেপি পরিবার ?

তৃণমূলের উদ্যোগে দুর্গাপুর ফরিদপুর ব্লকে ঘরে ফিরল ৪০ টি বিজেপি পরিবার

অনির্বান কর্মকার পশ্চিম বর্ধমান :-

গত বিধানসভা ভোটের ফল ঘোষণার পরই আতঙ্কিত হয়ে ঘর ছাড়ে দুর্গাপুর ফরিদপুর ব্লকের মাধাইপুর এলাকায় প্রায় চল্লিশ টি পরিবার । কিছুদিন যেতেই সেই বিজেপি পরিবারগুলির থেকে দুর্গাপুর ফরিদপুর ব্লক সভাপতি সৃজিত মুখার্জির সঙ্গে যোগাযোগ করেন বলে জানান তাঁরা । সুজিতবাবু জানান এ বিষয়ে তিনি তাঁর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর সাথে পরামর্শ করেন এবং সেই বিজেপি পরিবারের লোকদেরকে ঘরে ফিরতে সাহায্য করেন । ঘরছাড়া এই বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে ছিলেন একজন বিজেপি নেতাও ।
আজ পাণ্ডবেস্বর বিধান সভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের মাধাইপুর তৃণমূল কার্যালয়ে মাধাইপুর কলিয়ারির এইচ এম এস শ্রমিক সংগঠনের সেক্রেটারি শ্রীরাম সিং সহ সকলকেই আজ নিজেদের ঘরে ফেরানো হলো ।
শ্রীরাম সিং জানান তিনি একসময় তৃণমূলেরই সৈনিক ছিলেন কিন্তু গত বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগদান করেছিলেন । তিনি জানান বিজেপিতে গিয়ে ভুল করেছিলেন তাই তৃণমূল নেতৃত্বের কাছে ক্ষমা চেয়ে আবার তৃণমূলে ফিরতে চান । এই বিজেপি কর্মী সমর্থকদের তৃণমূলে যোগদানের ব্যাপারে সুজিতবাবু জানান এ নিয়ে দলের মধ্যে আলোচনা হবে, পরেই সিদ্ধান্ত হয় । আজকের এই অনুষ্ঠানে সুজিত বাবুর সাথে ছিলেন অঞ্চল সভাপতি গৌতম ঘোষ, কাঞ্চন দাস ও ছোট বড় অনেক নেতৃত্ব।

আরো পড়ুন