তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে উত্তপ্ত বীরভূমের নানুরের যজ্ঞনগর গ্রাম

ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে উত্তপ্ত বীরভূমের নানুরের যজ্ঞনগর গ্রাম। ভাঙচুর করা হয় তৃণমূলের পার্টি অফিস, ভাঙচুর করা হয়েছে তৃণমূলের বুথ সভাপতির বাড়িতেও। ঘটনাস্থলে পুলিশ।

সূত্রের খবর, বোলপুর থানার অন্তর্গত বীরভূমের নানুরের যজ্ঞনগর গ্রামে তৃণমূলের দুই গোষ্ঠী একটি রিপন এর গোষ্ঠী আরেক বুথ সভাপতি রাজেশ এর গোষ্ঠী। এই দুই গোষ্ঠীর সংঘর্ষে গতকাল রাত্রে উত্তপ্ত হয়ে ওঠে গ্রাম। প্রথমে, রিপন সেখ গোষ্ঠীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে গতকাল রাত্রে ৭ টা নাগাদ মারামারি হয় দুই পক্ষের মধ্যে। ব্যাপক মারামারি হয় বলে খবর। রিপন কাজি এর গোষ্ঠীর বিরুদ্ধে গ্রামের সরকারি কাজে টাকা মারা ও এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৌরি করার অভিযোগ তোলে গ্রামে একাংশ। রিপন গোষ্ঠীর কয়েকজন কে মারধর করা হয়, ভাঙচুর করা হয় তৃণমূলের পার্টি অফিস।

এরপরের পাল্টা তৃণমূলের আরেক গোষ্ঠী সেখ ওয়াসার আলী (রাজেশ ) এর বাড়িতে ভাঙচুর করা হয় বলে অভিযোগ। মারধর করা হয় তার বাবা কেউ। গোটা ঘটনাই উত্তপ্ত এলাকা। ঘটনাস্থলে রয়েছে বোলপুর থানার পুলিশ। পাল্টা রিপন কাজির দাবি, গতকাল রাত্রে ওপর গোষ্ঠীর লোকেরা এসে লাঠি, রড নিয়ে তাদের উপর হামলা করে। সে নিজেও আহত। ওপর গোষ্ঠীর একটি লোক চাকরি দেবার নামে টাকা নিয়েছে সেই অভিযোগ করতেই এই হামলা ঘটেছে বলে তাদের দাবি। সথেই তাদের অভিযোগ যারা মারধর করেছে বিজেপি করে।

আরো পড়ুন