ত্রিপুরা যাচ্ছে অনুব্রত মন্ডল এমনি পোস্ট ত্রিপুরা তৃণমূল তরফে সোস্যাল মিডিয়াতে

ত্রিপুরা যাচ্ছে অনুব্রত মন্ডল এমনি পোস্ট ত্রিপুরা তৃণমূল তরফে সোস্যাল মিডিয়াতে

 

বোলপুর-১৩ সেপ্টেম্বর : ভিন্ন রাজ্য নির্বাচন পারি দিতে চলেছে বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল। এমনটাই পোস্ট করেছে ত্রিপুরা তৃণমূল কংগ্রেস তরফে ১২ সেপ্টেম্বর মধ্যরাতে সোস্যাল মিডিয়াতে পোস্ট করেছে। “পোস্ট লেখা আছে
“ত্রিপুরায় আসছেন অনুব্রত মন্ডল,
ভয়ঙ্কর খেলা হবে,
জিতবে ত্রিপুরা”
এমনকী অনুব্রত মন্ডলের ছবি সহ,তবে এখনো পর্যন্ত ত্রিপুরা যাওয়া নিয়ে তার থেকে কোনো মন্তব্য পাওয়া যায় নি।
তবে অনুব্রত বারংবার দাবি করেন যে উনি একজন তৃণমূল কর্মী দিদির নির্দেশ দিলে সে সব জায়গায় চলে যাওয়ার জন্য সর্বোচ্চ প্রস্তুত।
এমনিতেই রাজ্যের ২০২১ বিধানসভার নির্বাচন অনুব্রত মন্ডল কে নিছের গড় জেড়ে ভিন্ন জেলাতে প্রচারের দেখা গিয়েছিল। এমনকী শ্রোতাদের ভীড় দেখা উপচে পড়ার মতো। এছাড়াও বীরভূম জেলার ১১ টি বিধানসভার মধ্য ১০ টি আসন কিন্ত তৃণমূল হাতে তুলে দিয়েছেন।
বীরভূম জেলার সংগঠনীক দায়িত্ব পালন সাথে বর্ধমান জেলার মঙ্গোরর্কোর্ট,কেতুগ্রামে ও আউসগ্রাম তৃণমূলের সংগঠনীক দায়িত্ব পালন করে।

ত্রিপুরা রাজ্যে নির্বাচন বিজেপি কে হুল ফুটাতে কী অনুব্রত মন্ডল যাচ্ছে তা নিয়ে কিন্ত জল্পনা রয়েছে।যতক্ষণ না তার গলায় শোনা যাচ্ছে ত্রিপুরা উনি যাচ্ছেন।

তবে এবিষয়ে কটাক্ষ করতে পিছুপা হয় নি বীরভূম জেলা বামফ্রন্ট ,কংগ্রেস শাসক বিরোধী বিজেপি নেতৃত্বরা।
বিজেপি-র নেতৃত্ব জানান যে ত্রিপুরা মানুষ বোকা না। পশ্চিমবঙ্গের নির্বাচন ফলাফল প্রকাশ পর তা হাড়ে হাড়ে টের পেয়েছে। “ভয়ঙ্কর খেলা হবে” শ্লোগান একধিক মানুষের ঘরবাড়ি পুড়ে ছায় হয়েছে,কতজন কে রক্তাক্ত হতে হয়েছে।
তদন্তের জন্য সিবিআই আর হাইকোর্ট দারস্থ হতে হয়েছে। এরপর খেলা হবে শ্লোগান সারা মিলবে না সাধারণ মানুষ পক্ষ থেকে তৃণমূল জন্য।

আরো পড়ুন