তৃণমূল কংগ্রেস ৩০ জন কর্মীকে দল থেকে বহিষ্কার করলো বীরভূম জেলা তৃণমূলের কোর কমিটি

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ। ত্রিস্তর নির্বাচন প্রাক্কালে ৩০ জন তৃণমূল কংগ্রেস কর্মীকে দল থেকে বহিষ্কার করলো বীরভূম জেলা তৃণমূলের কোর কমিটি

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ। ত্রিস্তর নির্বাচন প্রাক্কালে ৩০ জন তৃণমূল কংগ্রেস কর্মীকে দল থেকে বহিষ্কার করলো বীরভূম জেলা তৃণমূলের কোর কমিটি। এদিন সাংবাদিক বৈঠক করে ঘোষণা করলেন জেলা তৃণমূল কোর কমিটির আহবায়ক বিকাশ রায় চৌধুরী এবং বিধায়ক অভিজিৎ সিনহা।

ত্রিস্তর গ্রাম পঞ্চায়েত নির্বাচনে তপ্ত বীরভূম। অনুব্রত জেলায় অনুপস্থিত। এমত অবস্থায় তৃণমূলের কর্মীরা দলীয় সিম্বলের টিকিট না পাওয়াই নির্দল প্রার্থী হয়েছে। বীরভূম জেলায় প্রায় ৩০ জন তৃণমূলের কর্মীরা নির্দলের হয়ে প্রতিদ্বন্দ্বী করছে। এই ৩০ জন তৃণমূল কর্মীকে দল থেকে বহিষ্কার করলো, জেলা তৃণমূল নেতৃত্ব।

বীরভূমের খয়রাশোল, দুবরাজপুর, মুরারয়, সিউড়ি, রামপুরহাট এবং রাজনগর এই ছটি ব্লক থেকে ৩০ জন তৃণমূল কর্মী নির্দল এ মনোনয়ন জমা দিয়েছেন। দলগতভাবে এই সমস্ত তৃণমূল কর্মীদের সতর্ক করা হয়েছিল। বলা হয়েছিল মনোনয়ন প্রত্যাহার করার জন্য। তবুও তারা নির্দল হয়েই তৃণমূলের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী করছে।

খুব স্বাভাবিকভাবেই দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৩০ জন তৃণমূল কর্মীকে দল থেকে সম্পূর্ণভাবে বহিষ্কার করলো জেলা তৃণমূল নেতৃত্ব।

আরো পড়ুন