থানায় এসেও শান্তি নেই ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টার, টেনে টেনে চললো সেলফি

থানায় এসেও শান্তি নেই ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টার, টেনে টেনে চললো সেলফি

লাল্টু : রাতারাতি সেলিব্রেটিতে পরিণত হয়েছেন বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি করার সময় তার ‘কাঁচা বাদাম’ গান গেয়ে বাদাম বিক্রির ভিডিও ভাইরাল হতেই তিনি সেলিব্রিটি হয়ে যান।

তার নিজস্ব তৈরি এই গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গা তো ছেড়েই দিলাম, এমনকি বাংলাদেশ থেকেও যুবক-যুবতীরা তার বাড়িতে এসে ভিড় জমাচ্ছেন তার সঙ্গে ছবি, ভিডিও তোলার জন্য। এমত অবস্থায় এক প্রকার শান্তি হারিয়েছেন এই গানের স্রষ্টা ভুবন কাকু। নিজেই সেই কথা আমাদের জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, “আমার তো বাড়িতে বিশ্রাম নেই। সব সময় মানুষ ঢুকছে। কখন কে যে কোথায় থেকে আসছেন কিছু বুঝতেই পারছি না। সবাই এসে আমার ভিডিও করে নিয়ে চলে যাচ্ছেন।”

ভুবন বাদ্যকর যে এই মুহূর্তে ছবি তোলা নিয়ে চরম অশান্তির মধ্যে আছেন, সেই ছবিও ধরা পড়েছে আমাদের ক্যামেরায়। এমনকি থানাতে এসেও তিনি কোনো রকম শান্তি পাচ্ছেন না তা-ও নজরে এসেছে। শুক্রবার তিনি তার গান নিয়ে দুবরাজপুর থানার দ্বারস্থ হলে লক্ষ্য করা যায়, সেখানেও তার শান্তি নেই।

এদিন তিনি থানায় প্রবেশ করতেই লক্ষ্য করা যায় আশেপাশে থাকা মানুষজন তাকে ঘিরে ধরেন। তারপর তার সঙ্গে সেলফি তোলার জন্য চলে টানা হেঁচড়া। মুহুর্তের মধ্যে তাকে স্থানীয়রা চিনে নিতে এইভাবে ঘিরে ধরেন। এমনকি ছবি তোলার জন্য স্থানীয় বাসিন্দারা এমন করছিলেন যাতে, তিনি যে কাজে এসেছিলেন সেই কাজই করতে যেতে পারছিলেন না।

এই প্রসঙ্গেও ভুবন বাদ্যকর জানিয়েছেন, “মানুষ এখন আমাকে যেভাবে ঘিরে ধরেছে তাতে আমাকে লুকিয়ে লুকিয়ে যাতায়াত করতে হচ্ছে। এইতো আমি থানায় এসেছি হেলমেট পরে মুখ ঢাকা দিয়ে।”

আরো পড়ুন