দইভাত আর গান ছাড়া ভাত খাবে না কুটুস, আদর মাখা ভিডিও ভাইরাল

দইভাত আর গান ছাড়া ভাত খাবে না কুটুস, আদর মাখা ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : বাড়িতে কোন পোষ্য থাকা মানেই সন্তানতুল্য। তাকে ঘিরে সারাদিন চলে নানান খুনসুটি। আর এই সকল খুনসুটির মধ্যেই এই পোষ্যরা এমন এমন অভ্যাস তৈরি করে ফেলে যা রীতিমতো নজর কাড়ে অন্যান্যদের। ঠিক সেই রকমই এক পোষ্যের দেখা মিলেছে।

সম্প্রতি ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম সহ বিভিন্ন সোশ্যাল মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি রেল স্টেশনে এক মহিলা এক পথকুকুরকে খাওয়াচ্ছেন। ওই মহিলা ওই কুকুরকে খাওয়ানোর সময় বাজাচ্ছেন গান। এইভাবে এমন মুহূর্ত দেখে কেউ একজন সেই ভিডিও ক্যামেরা বন্দী করেন এবং তারপর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

ভাইরাল হওয়া এই ভিডিও থেকে জানা গিয়েছে, ওই কুকুরটি ওই মহিলার হাত ছাড়া খান না। শুধু ওই মহিলার হাত ছাড়া খাবার খান না এমনটা নয়, এর পাশাপাশি আবার তার খাবার এবং খাওয়ার সময় রয়েছে নানান বায়নাক্কা। তার পাতে চায় দই ভাত। শুধু তাই নয় খাবার খাওয়ার সময় আবার বাজতে হবে গান। স্বাভাবিকভাবেই এমন বায়নাক্কা কুকুর সচরাচর লক্ষ্য করা যায় না।

আবার জানা যাচ্ছে, ওই কুকুরটি খাওয়ার সময় যেমন গান শুনে ঠিক তেমনি আবার যদি সেই গানের সঙ্গে কোন ভিডিও থাকে তাহলে তো কিছু বলার নেই। যে কারণে ওই কুকুরকে খাওয়ানোর সময় ওই মহিলা ইউটিউবে ভিডিও চালান। এমন এই বিচিত্র ছবি অন্য কোন জায়গার নয়, এই ছবি আমাদের পশ্চিমবঙ্গের।

এমন নজির বিহীন মুহূর্তটি হলো দমদম কনটেইনমেন্ট স্টেশনের। নিত্যদিন ওই মহিলা এই কুকুরটিকে স্টেশনে এসে খাইয়ে যান বলে জানা গিয়েছে। জানা গিয়েছে ওই কুকুরটির নাম কুটুস। স্টেশনের মধ্যে এইভাবে কুকুরকে খাওয়ানোর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পাশাপাশি ওই মহিলার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শকরা।

আরো পড়ুন