দাম বাড়লেও স্বস্তি, ৮২ টাকাতেই চলবে মোবাইল, সুখবর Jio Phone গ্রাহকদের

দাম বাড়লেও স্বস্তি, ৮২ টাকাতেই চলবে মোবাইল, সুখবর Jio Phone গ্রাহকদের

নিজস্ব প্রতিবেদন : নভেম্বর মাস থেকে শুরু করে দেশের প্রতিটি বেসরকারি টেলিকম সংস্থার নিজেদের রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি করেছে। টেলিকম সংস্থাগুলির ক্ষেত্রে এই দাম বৃদ্ধি পেয়েছে ২০-২৫% শতাংশ। ফলে স্বাভাবিকভাবেই তা গ্রাহকদের কাছে চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।

অন্যদিকে অন্যান্য টেলিকম সংস্থার মতোই Jio ডিসেম্বর মাসের ১ তারিখ থেকে নিজেদের রিচার্জ প্ল্যানের মূল্য বৃদ্ধি করেছে ২০ শতাংশ। এই মূল্যবৃদ্ধির কারণে সবচেয়ে বেশি অসুবিধায় পড়েছেন Jio Phone গ্রাহকরা। কারণ তারা অল্প খরচে মোবাইল ব্যবহার করার জন্যই Jio Phone ব্যবহার করে থাকেন। কিন্তু এই ফোনের সর্বনিম্ন রিচার্জ প্ল্যান বেড়ে হয়েছে ৯১ টাকা।

তবে এই মূল্যবৃদ্ধি হলেও Jio তাদের Jio Phone গ্রাহকদের জন্য কিছুটা হলেও স্বস্তি দিয়ে দীর্ঘমেয়াদি একটি প্ল্যান নিয়ে এসেছে। যে প্ল্যানটি রিচার্জ করা হলে Jio Phone গ্রাহকদের মাসিক খরচ দাঁড়াবে ৮২ টাকার কম। এই রিচার্জ প্ল্যানটি হল ৮৯৯ টাকা। এক্ষেত্রে জিও ফোন গ্রাহকরা এককালীন এই রিচার্জ করে থাকলে তাদের সাশ্রয় হবে ১৯৩ টাকা।

৮৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio Phone গ্রাহকরা পেয়ে থাকেন যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, প্রতি মাসে ২ জিবি ডেটা, প্রতিমাসে ৫০ টি করে এসএমএস এবং বিভিন্ন জিও অ্যাপস সাবস্ক্রিপশন বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানের বৈধতা হল ৩৩৬ দিন।

আরো পড়ুন