দুর্নীতিগ্রস্ত নেতার জন্যই হেরেছে প্রার্থী! হাতে প্ল্যাকার্ড ও পতাকা নিয়ে, নেতার বাড়ির সামনে বিক্ষোভ দেখালো শতাধিক বিজেপি কর্মী সমর্থকরা

দুর্নীতিগ্রস্ত নেতার জন্যই হেরেছে প্রার্থী! হাতে প্ল্যাকার্ড ও পতাকা নিয়ে, নেতার বাড়ির সামনে বিক্ষোভ দেখালো শতাধিক বিজেপি কর্মী সমর্থকরা।

শান্তনু পান পশ্চিম মেদিনীপুর :-

দুর্নীতিগ্রস্ত নেতার জন্যই হেরেছে প্রার্থী! তাই হাতে প্ল্যাকার্ড ও পতাকা নিয়ে, নেতার বাড়ির সামনে বিক্ষোভ দেখালো শতাধিক বিজেপি কর্মী সমর্থকরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। এমনই ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা দু’নম্বর ব্লকের ঝাঁকরা এলাকায়।

জানা গিয়েছে মঙ্গলবার বেলা সাড়ে ১২ টা নাগাদ চন্দ্রকোনা বিধানসভার অন্তর্গত চন্দ্রকোনার দক্ষিণ মন্ডলের বিজেপির জেনারেল সেক্রেটারি রুপম মল্লিক এর বাড়ির সামনে একাধিক বিজেপি কর্মী সমর্থক হাতে প্ল্যাকার্ড ও পতাকা নিয়ে এসে রুপম মল্লিক দূর হটাও স্লোগান তুলতে থাকে।

যদিও রুপমের দাবি বিজেপির বিক্ষুব্ধ গোষ্ঠীরা এটি করছে, পুরো বিষয়টি তিনি দলকে জানাবেন। এই ঘটনায় এলাকায় পড়ে গিয়েছে শোরগোল।

অন্যদিকে এ বিষয়ে এলাকার তৃণমূল নেতা পঞ্চায়েত সমিতির সভাপতি হীরালাল ঘোষের দাবি বিজেপির বিষয়ে মন্তব্য করা কিছুই নেই, কারণ ওটা কে আমরা একটা দল বলেই মনে করি না। আর বিজেপির এই ধরনের কালচারের জন্যই মানুষ বিজেপি থেকে সরেগেছে সারা জীবনের মতো।

আরো পড়ুন