নতুন বছরের শুরুতেই Jio ফিরিয়ে আনল ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান

নতুন বছরের শুরুতেই Jio ফিরিয়ে আনল ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান

নিজস্ব প্রতিবেদন : গত বছর নভেম্বর এবং ডিসেম্বর মাসে নিজেদের ট্যারিফ প্ল্যানের দাম বৃদ্ধি করেছে Airtel, Jio এবং Vi। এই দাম বৃদ্ধি হয়েছে ২০-২৫%। দাম বৃদ্ধি হওয়ার পর অনেক পুরাতন রিচার্জ প্ল্যান তুলে নেওয়া হয়েছে সংস্থাগুলির তরফ থেকে। এই সকল তুলে নেওয়া প্ল্যানগুলির মধ্যে ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান ফিরিয়ে আনল Jio।

দেশের বেসরকারি তিন টেলিকম সংস্থা নিজেদের মুনাফা বৃদ্ধি করার জন্য দাম বাড়ালেও Jio আবার বিভিন্ন রিচার্জের ক্ষেত্রে নতুন নতুন অফার দিতে শুরু করেছে। অন্যদিকে আবার এই টেলিকম সংস্থা তাদের পুরাতন মূল্যের রিচার্জ প্ল্যানগুলি রেখেও দিয়েছে। কিন্তু সেগুলিতে সুবিধা কমানো হয়েছে। মূলত ভ্যালিডিটির এক্ষেত্রে কাটছাঁট করা হয়েছে। পাশাপাশি দামবৃদ্ধির পর নতুন করে একাধিক রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে এই টেলিকম সংস্থা।

৪৯৯ টাকার যে রিচার্জ প্ল্যানটি সংস্থার তরফ থেকে নতুন বছরের ঘুরিয়ে নিয়ে আসা হয়েছে, তাতে গ্রাহকরা পাবেন প্রতিদিন ২ জিবি করে হাই-স্পিড ডেটা। এর পাশাপাশি এই হাই-স্পিড ডেটা শেষ হয়ে যাওয়ার পরেও গ্রাহকরা ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন। তবে সে ক্ষেত্রে ইন্টারনেট স্পিড ৬৪Kbps হয়ে যাবে।

এছাড়াও এই রিচার্জ প্ল্যানে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কথা বলার সুবিধা। পাশাপাশি রয়েছে প্রতিদিন ১০০টি করে এসএমএস। পাশাপাশি এতে রয়েছে সম্পূর্ণ বিনামূল্যে জিও প্রাইম মেম্বারশিপ এই রিচার্জ প্ল্যানের বৈধতা হল ২৮ দিন।

অন্যদিকে এই রিচার্জ প্ল্যান রিচার্জ করা হলে গ্রাহকরা এক বছরের জন্য সম্পূর্ণ বিনামূল্যে পাবেন ডিজনি হটস্টার সাবস্ক্রিপশন। ডিজনি হটস্টার সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হচ্ছে এমন অন্যান্য রিচার্জ প্ল্যানগুলি হল ৭৯৯, ১০৬৬, ৩১১৯ টাকা।

আরো পড়ুন