নলহাটিতে সোনার দোকানে চুরির ঘটনায় পুলিশি সাফল্য

নলহাটিতে সোনার দোকানে চুরির ঘটনায় পুলিশি সাফল্য

গত জানুয়ারি মাসের ৪ তারিখ বীরভূমের নলহাটি তে একটি সোনার দোকানে দেওয়াল কেটে চুরির ঘটনা ঘটে। সেই ঘটনায় ওই দোকানের মালিক শরৎ চৌধুরী নলহাটি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি লিখিত অভিযোগে জানিয়েছেন তার দোকান থেকে আনুমানিক দু কেজি রুপোর জিনিসপত্র চুরি গেছে। লিখিত অভিযোগ পেয়ে নলহাটি থানার পুলিশ তদন্ত শুরু করে।

অন্যদিকে একই ভাবে গত বছর ডিসেম্বর মাসে নলহাটির পেট্রোল পাম্পের কাছে একটি মোবাইলের দোকান থেকে দেওয়াল কেটে মোবাইল চুরি হয়। সেই ঘটনার পরিপ্রেক্ষিতেও নলহাটি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়। এই দুর্ঘটনায় তদন্তে নেমে নলহাটি থানার পুলিশ দুজনকে গ্রেপ্তার করল।

তদন্তে নেমে এমন সাফল্য আছে নলহাটি থানার অফিসার তপাই বিশ্বাসের নেতৃত্বে। জানা গিয়েছে এই দুটি চুরির ঘটনায় গ্রেপ্তার হওয়া দুই ব্যক্তি সাত্তার শেখ এবং মোতাহার শেখ ঝাড়খণ্ডের সাহেবগঞ্জ এলাকার বাসিন্দা। তারা দুজন সম্প্রতি মালদার মোথাবাড়ি এলাকায় ঢাকা দিয়েছিলেন। নলহাটি থানার পুলিশ ১০ মার্চ ওই দুই দুষ্কৃতী কে গ্রেপ্তার করে এবং তাদের আদালতে পেশ করা হয়। পুলিশের তরফ থেকে ধৃত দুই জনের দশ দিনের পুলিশি হেফাজত নেওয়া হয়। এই ঘটনায় এখনও পর্যন্ত প্রায় এক কেজি রুপোর জিনিসপত্র উদ্ধার হয়েছে বাকি মোবাইল এবং অন্যান্য সামগ্রী উদ্ধারের প্রক্রিয়া চালানো হচ্ছে।

আরো পড়ুন