নানুরে ডাম্পারের সাথে মুখোমুখি সংঘর্ষ চারচাকার, মৃত ২

নানুরে ডাম্পারের সাথে মুখোমুখি সংঘর্ষ চারচাকার, মৃত ২

নিজস্ব প্রতিবেদন : মঙ্গলবার দুপুরে ঝড় বৃষ্টির মাঝেই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে গেল বীরভূমের নানুরে। একটি ডাম্পারের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে একটি অল্টো চারচাকা গাড়ির। যে দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারান গাড়ির চালক এবং গাড়ির এক যাত্রী।

জানা গিয়েছে, যে চারচাকা গাড়িটি দুর্ঘটনার কবলে পরে সেই গাড়িটি বীরভূমের মহঃবাজার থানা এলাকার লোহা বাজারের। গাড়িটি আজ মহঃবাজার থানা এলাকার ডেউচা থেকে কাটোয়া ভাড়া নিয়ে যাচ্ছিল। কীর্ণাহার কাটোয়া রাজ্য সড়ক দিয়ে যাওয়ার সময় নানুরের দাসকল গ্রামের কাছে দুর্ঘটনার কবলে পড়ে ওই গাড়িটি।

ঝড় বৃষ্টির মাঝে কাটোয়া অভিমুখী এই গাড়িটির সাথে উল্টো দিক থেকে আসা একটি ডাম্পারের সংঘর্ষ বাঁধার সাথে সাথে ছোট গাড়ির ওপর চেপে যায় ডাম্পারটি। আর এই দুর্ঘটনার কারণে গাড়ির চালক এবং যাত্রী ঘটনাস্থলে প্রাণ হারান, অন্যদিকে ডাম্পারে ধাক্কায় এক ব্যক্তি আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

গাড়ির মালিকের সূত্রে জানা গিয়েছে, ওই গাড়িটি চালাতেন ডেউচার রূপগঞ্জ গ্রামের সুমন্ত দাস নামে এক যুবক। এদিন ডেউচারই রাজু কর্মকার নামে এক ব্যক্তি তার সারমেয়কে কাটোয়া নিয়ে যাওয়ার জন্য ওই গাড়িটি ভাড়া করেছিলেন। দুর্ঘটনার বিষয়ে গাড়ির মালিকের কাছে একটি ফোনও আসে। তবে মৃতদের নাম পরিচয় সম্পর্কে পুলিশের তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি।


অন্যদিকে এই দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নানুর থানার পুলিশ এবং মৃতদের উদ্ধার করা হয়। পাশাপাশি দুর্ঘটনাগ্রস্ত গাড়ি এবং আহত সারমেয়টিকে উদ্ধার করা হয়। ঘটনার তদন্তে নেমেছে নানুর থানার পুলিশ।

আরো পড়ুন